Daily Gazipur Online

প্রবীন রাজনীতিবিদ আবুল হাসিম মিয়ার স্মরণ সভা অনুষ্ঠিত

নরসিংদী থেকে হলধর দাস : মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, প্রগতিশীল রাজনীতিবিদ ও কারা নির্যাতিত নেতা মরহুম আবুল হাসিম মিয়ার ২২ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে নরসিংদী রেলস্টেশন রোডে এক স্মরণসবা অনুষ্ঠিত হয়।
আবুল হাসিম মিয়া স্মৃতি সংসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও প্রবীন রাজনীতিবিদ মো: আতাউর রহমান ভূঞার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন নরসিংদী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর গোলাম মোস্তাফা মিয়া। বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য বীর মুক্তিযোদ্ধা রঞ্জিত কুমার সাহা, স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক ও নরসিংদী প্রেস ক্লাবের সাবেক সভাপতি নিবারণ রায়, হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের নরসিংদী জেলা শাখার সভাপতি অধ্যক্ষ অহিভূর্ষণ চক্রবর্তী, বীর মুক্তিযোদ্ধা মো: আরমান মিয়া, বীর মুক্তিযোদ্ধা সুপদ সাহা, নরসিংদী সরকারী কলেজের সাবেক ভিপি মিয়া মো: মঞ্জুর, শিক্ষক নেতা মো: অহিদুজ্জামান, ন্যাপনেতা সাংবাদিক হলধর দাস, ঐক্যন্যাপ নেতা কালিপদ দাস ও চিত্ররঞ্জন সাহা।
সভায় মুক্তিযুদ্ধে অমূল্য অবদানের স্বীকৃতি স্বরূপ ৩ জনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। তারা হচ্ছেন বীর মুক্তিযোদ্ধা প্রফেসর শহীদুল্লাহ বাহার, বীর মুক্তিযোদ্ধা মো: গিয়াস উদ্দিন ভূইয়া ও স্বাধীন বাংলা ফুটবল দলের খেলোয়াড় বীর মুক্তিযোদ্ধা সুভাস সাহা। সভা শেষে ৫০ জন দুস্থ্যদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।