প্রশিক্ষণের মাধ্যমে যুব সমাজকে কর্মদক্ষতায় পরিণত করা হবে-ক্রীড়া প্রতিমন্ত্রী রাসেল

0
230
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন, জনগণের ভোটের মধ্যে দিয়েই এবারের নির্বাচনে বিশাল জয় পেয়েছে স্বাধীন বাংলাদেশ সৃষ্টিকারী আওয়ামীলীগ। আর এ অর্জন ধরে রাখতে জনগণের চাওয়া পাওয়াকে অগ্রাধিকার দিবে আওয়ামীলীগ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।
এর সহযোগী হবে দেশের পুরো যুব সমাজ। বিশেষ প্রশিক্ষণের মাধ্যমে দেশের সকল যুব সমাজকে কর্মদক্ষতায় পরিণত করা হবে। স্মার্ট এবং ডিজিটাল বাংলাদেশ গড়তে যুব সমাজের অংশগ্রহণ ছাড়া কোন বিকল্প নেই।
সোমবার রাতে গাজীপুর মহানগরের ৫৩ নং ওয়ার্ডের টঙ্গীর কাঠালদিয়ায় বালুরচর মাঠে আয়োজিত গণসংবর্ধনা ও যুব সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় প্রতিমন্ত্রী রাসেল এসব কথা বলেন।
টঙ্গী পৌরসভার সাবেক কাউন্সিলর সেলিম মিয়া সভায় সভাপতিত্ব আরো বক্তব্য রাখেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতা মতিউর রহমান মতি,মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক মো. সাইফুল ইসলাম, কাউন্সিলর নূরুল ইসলাম নূরু, আওয়ামীলীগ নেতা আলী হোসেন,সফিকুল ইসলাম সফি প্রমূখ।
যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আরো বলেন, দেশের যুব সমাজকে কর্মদক্ষতায় গড়ে তুলতে যুব মন্ত্রণালয়ের পক্ষ থেকে সম্ভব্য সকল ব্যবস্থা নেয়া হবে। প্রশিক্ষণের মাধ্যমে দেশে স্মার্ট যুব সমাজ গড়ে তোলা হবে। প্রতিমন্ত্রী কাঠালদিয়া কেন্দ্রীয় নূর মদিনা জামে মসজিদের ভিত্তি প্রস্তরের উদ্বোধনও করেন।এর আগে প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। গণসংবধনা শেষে এক গভীর রাতে এক সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here