ফ্যাসী বাদি এই সরকারের একটি মিথ্যা মামলায় আলী আজম কারাগারে……গয়েশ্বর চন্দ্র রায়

0
17
728×90 Banner

কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধি: বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় এই সরকারকে পদ ত্যাগ কনের সুষ্ঠ নির্বাচন দেওয়ার আহবান জানিয়েছেন। তিনি বলেন ফ্যাসী বাদি এই সরকার একটি মিথ্যা মামলায় গাজীপুরের কালিয়াকৈরের বোয়ালী ইউনিয়ন বিএনপি’র সভাপতি আলী আজমের সাথে জানাজার নামাজের সময় যে অমানবিক আচরন করা হয়েছে তার জন্য দেশ বিদেশে আলোচনা হয়েছে। এর জন্য দেশবাশীসহ বিএনপি লজ্জিত। মানবধিকার লঙ্গনে জন্যই এধরনের ঘটনা ঘটেছে। তাই এই সরকারকে পদ ত্যাগ করে সুষ্ঠ নির্বাচন দেওয়ার জন্য আহবান জানান। শুক্রবার গাজীপুরের কালিয়াকৈরের গাছবাড়ি এলাকায় বোয়ালী ইউনিয়ন বিএনপি’র সভাপতি আলী আজম খানের মায়ের মৃত্যুতে তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
বিএনপি’র স্থায়ী কমিটির সদস্যরা আজম খানের বাড়িতে আসবে এমন সংবাদ পেয়ে সকাল থেকে উপজেলার বিভিন্ন এলাকা থেকে বিএনপি’র নেতা কর্মীরা অনুষ্ঠান স্থলে জড়ো হয় । গয়েশ^র চন্দ্রসহ তার সাথে সফর সঙ্গিরা আজম খানের বাড়ির ভিতরে প্রবেশ করে তার পরিবারের লোকজনের সাথে কুশল বিনিময় করে আর্থিক অনুদানের চেক হস্তান্তর করেন। শেষে কবর জিয়ারত করেই সভা স্থল ত্যাগ করেন।
এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য কাজী ছাইয়েদুল আলম বাবুল, বিএনপি’র ঢাকা বিভাগীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আকন্দ, কালিয়াকৈর পৌর মেয়র ও নির্বাহী কমিটির সদস্য মোঃ মজিবুর রহমান , বিএনপি’র ঢাকা বিভাগীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক বেনজির আহাম্মেদ টিটু, কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি আনম ইব্রাহীম খলিল,উপজেলা বিএপির সাধারন সম্পাদক পারভেজ আহমেদসহ অন্যান্যরা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here