বঙ্গবন্ধু বাঙ্গালীর মুক্তির জন্য বৃহৎ সময় কারাগারে ছিল : মোকতাদির চৌধুরী এমপি

0
12
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জীবনের বৃহৎ সময় বাঙ্গালী জাতির মুক্তি ও জীবন মান পরিবর্তন করার জন্য আন্দোলন সংগ্রাম করে গেছেন। তার এই সংগ্রামের জন্য জীবনের গুরুত্বপূর্ণ অনেক সময় কারা যাপন করে গেছেন।
তিনি আরো বলেন, স্বাধীনতার স্ব-পক্ষের শক্তি ক্ষমতায় আছে বলেই তিতাস পূর্বাঞ্চলের ১০ ইউনিয়নকে বিজয়নগর উপজেলা ঘোষনা হয়েছে বিভিন্ন অবকাঠামো নির্মাণ হচ্ছে সেটার সুবিধা ভোগ করছেন। ১৭ আগস্ট বুধবার বিকালে উপজেলার চম্পকনগর উবায়দুল মোকতাদির চৌধুরী কলেজ মাঠে বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডঃ জহিরুল ইসলাম ভুইঁয়ার সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর মৃধার সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান নাছিমা মুকাই আলী, জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এসতেহারুল বারী তানজিল, সদস্য কাজী মোঃ হারিছুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ জসিম মাহমুদ, সহ সভাপতি মোঃ ইকবাল হোসেন, আল মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম ভিপি সোহেল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাসেল খাঁন, জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হাসান রুবেল, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শোভন, উপজেলা ছাত্রলীগের সদস্য সাবেক সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম রাজভী, উপজেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক সুর্নিমল সাহা, প্রমুখ।
এসময় উপজেলা আওয়ামীলীগের নেতৃত্ব, উপজেলার ১০ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, মহিলা আওয়ামীলীগের, যুব মহিলা লীগ, উপজেলা যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমীকলীগ, কৃষকলীগ, মৎসজীবি লীগসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিল।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here