Daily Gazipur Online

বাংলাদেশ প্রেস কাউন্সিলের নবনিযুক্ত চেয়ারম্যানকে জাতীয় সাংবাদিক সোসাইটির ফুলেল শুভেচ্ছা

ডেইলি গাজীপুর (প্রেস বিজ্ঞপ্তি) :বাংলাদেশ প্রেস কাউন্সিলের নবনিযুক্ত চেয়ারম্যান বিচারপতি মোঃ নিজামুল হক নাসিম-কে তার কার্যালয়ে আজ ২৬ডিসেম্বর রোববার দুপুরে জাতীয় সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় চেয়ারম্যান লায়ন অ্যাড. এম এ মজিদ ও মহাসচিব নাসির উদ্দীন বুলবুল এর নেতৃত্বে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। এসময় বাংলাদেশ প্রেস কাউন্সিলের সচিব (অতিরিক্ত সচিব) মোঃ শাহ আলম, জাতীয় সাংবাদিক সোসাইটির ভাইস চেয়ারম্যান অ্যাড.ড. শিব্বির আহমেদ,যুগ্ম মহাসচিব নিখিল আর্চায,সাংগঠনিক সচিব সেলিম রেজা,সেভ দ্য রোড এর প্রতিষ্ঠাতা মোমিন মেহেদী  প্রমুখ উপস্থিত ছিলেন।
এরপর নবনিযুক্ত চেয়ারম্যানের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় নবনিযুক্ত চেয়ারম্যান বিচারপতি মোঃ নিজামুল হক নাসিম বলেন, বাংলাদেশ প্রেস কাউন্সিল একটি গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানের চেয়ারম্যান হিসেবে নিযুক্ত করায় তিনি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান। তৃণমূল সাংবাদিকসহ সারাদেশের পেশাদার সাংবাদিকদের পেশাগত মানোন্নয়ন ও অধিকার নিশ্চিত করতে কাজ করবেন বলে তিনি প্রত্যাশা করেন। এবং পেশাদার সাংবাদিকদের সংগঠন জাতীয় সাংবাদিক সোসাইটিকে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।
জাতীয় সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় চেয়ারম্যান লায়ন অ্যাড. এম এ মজিদ বলেন, গণমাধ্যমকে শক্তিশালী, বস্তুনিষ্ঠ ও স্বাধীন প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭৪ সালে প্রেস কাউন্সিল এ্যাক্ট ও বাংলাদেশ প্রেস কাউন্সিল প্রতিষ্ঠা করেন। বর্তমান সরকারের সময়ে প্রেস কাউন্সিল যথেষ্ট গতিশীল ও প্রশংসনীয় ভূমিকা পালন করছে। তিনি সাংবাদিকদের অধিকার ও স্বাধীন-বস্তুনিষ্ঠ গণমাধ্যম প্রতিষ্ঠা করতে বাংলাদেশ প্রেস কাউন্সিলকে আরো শক্তিশালী করার আহ্বান জানান।
পরিশেষে পারস্পরিক শুভেচ্ছা বিনিময় ও সফলতা কামনা করা হয়।