বুধন্তী ভূমি অফিসের রাস্তার বেহাল দশা! দেখার যেন কেউ নেই

0
24
728×90 Banner

বিজয়নগর,ব্রাক্ষণবাড়িয়া প্রতিনিধি: উপজেলার বুধন্তী ইউনিয়নের বুধন্তী ভূমি অফিসে চলাচলের ১ কিলোমিটার দৈর্ঘ্যের রাস্তার বেহাল দশা দেখার যেন কেউ নেই। দীর্ঘদিন আগে ইট সলিং করলেও সেটা ভেঙ্গে খানাখন্দভরা। বড় কোন গাড়ী প্রবেশ করতে না পারলেও রিক্সা বা মোটরসাইকেল নিয়ে যাওয়া খুবেই ঝুকিপূর্ণ। এমনকি পায়ে হেঁটে চলাচল বিভিন্ন খানাখন্দের কারণে বিরক্তিকর হয়ে উঠেছে।
উপজেলার বুধন্তী, চান্দুরা, ইছাপুরা সম্পূর্ণ ও চর ইসলামপুর ইউনিয়নের আংশিক মৌজার ভূমিসংক্রান্ত বিভিন্ন কর্মকান্ডের জন্য প্রতিদিন হাজার হাজার মানুষের চলাচলের একমাত্র রাস্তাটি দীর্ঘদিন যাবত বেহাল অবস্থা পরে থাকায় মানুষের দূর্ভোগ চরম আকার ধারণ করেছে।
মোঃ জুয়েল খাঁন নামে স্থানীয় একজন জানান, স্বাধীনতা সংগ্রামের ৫০ বছর অতিবাহিত হয়ে গেলেও এই রাস্তার দিকে কারো নজর এখনো পরেনি। প্রতি দিন বিভিন্ন ইউনিয়ন থেকে মানুষ ভূমি অফিসে সেবা নিতে এসে রাস্তার বেহাল দশার কারনে বুধন্তী ইউনিয়নের মানুষকে বকাঝকা করে যায়। এই গুলো বুধন্তী ইউনিয়নের জনপ্রতিনিধি বা কোন নেতা আমলে নিচ্ছে না।
বুধন্তী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের জনপ্রতিনিধি মোঃ সোহাগ মিয়া মেম্বার এই বিষয়টি কোন প্রকার মন্তব্য করতে অনিহা ও অপারগতা প্রকাশ করেন।
বুধন্তী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী সাই্যয়িদুল হক বলেন, আমি চেয়ারম্যান হওয়ার আগেই এমপি মহোদয় কাছ থেকে এই রাস্তাটিসহ কয়েকটি রাস্তার জন্য ডিও লেটার এনে জমা দিয়ে রেখেছি। কেন হচ্ছে না সেটা বুঝতে পারছি না। দ্রুত রাস্তাটি সংস্কারের জন্য যথাযথ কর্তৃপক্ষের প্রতি আমি দাবি জানাচ্ছি।
উপজেলা প্রকৌশলী আনিছুর রহমান ভূইয়া জানান, বুধন্তী ভূমি অফিসের রাস্তা সংস্কারের জন্য আমরা অফিসিয়াল সকল কার্যক্রম দ্রুত সময়ের মধ্যে শেষ করব। আশা করছি খুব অল্প সময়ের মধ্যেই সংস্কার কাজ শুরু হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here