বয়স্কদের নিয়ে টঙ্গী সরকারি কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষনা

0
28
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: বাংলাদেশ ছাত্রলীগের সংশোধিত গঠনতন্ত্র উপেক্ষা করে বয়স্কদের নিয়ে টঙ্গী সরকারি কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষনা করার অভিযোগ উঠেছে। শুক্রবার গভীর রাতে গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মোসিউর রহমান সরকার বাবু ও সাধারন সম্পাদক শেখ মোস্তাক আহমেদ কাজলের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই ঘোষনা দেয় মহানগর ছাত্রলীগ। এতে টঙ্গী সরকারি কলেজের ৪ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে। কমিটির আহবায়ক হিসাবে সেলিম খানের নাম ঘোষনা করা হয় যার বয়স বর্তমানে ৩১ বছর। এছাড়াও বাকি তিন যুগ্ন আহবায়ককে নিয়ে রয়েছে নানা অভিযোগ। কমিটি ঘোষনার পর নানা মহলে শুরু হয়েছে আলোচনা। ক্ষোভ প্রকাশ করেছেন পদবঞ্চিত ত্যাগী নেতাকর্মীরা।
সরেজমিনে ঘুরে জানা যায়, ১৯৯১ সালের অক্টোবরে জন্ম নেওয়া সেলিম খানের বর্তমান বয়স ৩১ বছর। একান্ত আলাপ চারিতায় বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর ছাত্রলীগের সভাপতি মসিউর রহমান সরকার বাবু এবং বর্তমান আহবায়ক সেলিম খান।
নাম প্রকাশে অনিচ্ছুক এক ছাত্রলীগ নেতা বলেন, দীর্ঘ সময় ধরে আমরা আন্দোলন সংগ্রাম করে কলেজ ছাত্রলীগের রাজনীতি করে আসছি। হঠাৎ করে মধ্যরাতে বয়স্কদের নিয়ে কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষনা করা হয়েছে। যাতে আমরা ক্ষুব্ধ, বিস্মিত ও হতবম্ব।
এবিষয়ে কথা হলে গাজীপুর মহানগর ছাত্রলীগের সাধারন সম্পাদক শেখ মোস্তাক আহমেদ কাজল বলেন, টঙ্গী সরকারি কলেজে তিন মাস মেয়াদী আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে। বয়স সীমার বিষয়ে প্রশ্ন করা হলে বিষয়টি এড়িয়ে যান তিনি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here