Daily Gazipur Online

ভাইস-চ্যান্সেলর গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট সিজন-২ এর উদ্বোধন

ডেইলি গাজীপুর সংবাদ বিজ্ঞপ্তি : মহান স্বাধীনতা দিবস ২০২৩ উপলক্ষে ভাইস-চ্যান্সেলর গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট সিজন-২ এর শুভ উদ্বোধন করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ। আজ রবিবার ১২ মার্চ, ২০২৩ইং তারিখে বিকাল ৩ টায় সোহরাওয়ার্দী উদ্যানে এই উদ্বোধন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন সম্মানিত চিকিৎসক, কর্মকর্তা, নার্স ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন। ভাইস-চ্যান্সেলর গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট সিজন-২ এ ১৬টি টিম অংশ নিচ্ছে। উদ্বোধনী দিনে সার্জারি ইয়ং সোলজার্স এবং ইনএনটি এনাটমি সুপার কিংস টিমদ্বয়ের খেলোয়ারগণ অংশ নেন। উদ্বোধনী অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারী পরিচালক মোস্তাফিজুর রহমান জুয়েল। বক্তব্য রাখেন অতিরিক্ত রেজিস্ট্রার মুহাম্মদ সালাহ উদ্দিন সিদ্দিক, নার্সসেস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সুজন দেবনাথ, তৃতীয় শ্রেণী কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি মোঃ মসিউজ্জামান শাহীন, চতুর্থ শ্রেণী কর্মচারী ইউনিয়নের সভাপতি মোঃ নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক লোকমান হোসেন প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ বলেন, খেলাধুলা মানুষকে ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ করে। শুধু ওষুধ খেলেই রোগ ভালো হয় না। খেলাধুলা শরীর ও মন সুস্থ রাখে। মানুষের ব্রেনকে ভালো কাজে উদ্বুদ্ধ করে। ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যান ভ্যেনু হওয়ায় খেলোয়ারদের মহান স্বাধীনতায় চেতনায় আরো বেশি করে উজ্জীবিত ও উদ্বীপ্ত করবে।