Daily Gazipur Online

মণিরামপুরের বহুল প্রচারিত ‘আশা আর্ট’ আর এক ধাপ এগিয়ে

ডেইলি গাজীপুর প্রতিবেদক: মণিরামপুরের বহুল প্রচারিত ‘আশা আর্ট’ আর এক ধাপ এগিয়ে মণিরামপুর মণিরামপুর পৌর শহরের বহুল প্রচারিত ফাইন আর্ট এন্ড ডিজাইনের নির্ভরযোগ্য প্রতিষ্ঠান ‘আশা আটর্’ আর এক ধাপ এগিয়ে নতুন আঙ্গিকে তার যাত্রা শুরু করেছে।
বর্তমানে প্রতিষ্ঠানটি আশা আর্ট এন্ড ডিজিটাল সাইন নামে মণিরামপুর পৌর শহরের পুরাতন আওয়ামীলীগ অফিস সংলগ্ন একটি সুসজ্জিত এবং অত্যাধুনিক ডিজিটাল প্রিন্টিং ম্যাসিন ও ল্যাব প্রতিস্থাপন করত: সম্পূর্ন নতুন পরিবেশে সাজানো হয়েছে। এ প্রতিষ্ঠানটির দুই স্বপ্নদ্রষ্টা ও কর্ণধর এম.এম আরজান আলী এবং এস.এম হাফিজুর রহমান যৌথ উদ্যোক্তা হিসেবে নতুনভাবে আবারও হাল ধরেছেন।
বৃহস্পতিবার (২২ অক্টোবর) বিকেলে এক অড়াম্বর পরিবেশে ধর্মীয় ভাবগাম্ভীর্য্যরে মধ্যদিয়ে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে শুভ উদ্বোধন করা হয়। মণিরামপুরের বিশিষ্ট আলেম মাওঃ মহিউল ইসলাম দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন। এ অনুষ্ঠানে মণিরামপুর ফাজিল মাদরাসার অধ্যক্ষ মোঃ শহিদুল্লাহ, বিশিষ্ট রাজনৈতিক ও মুক্তিযোদ্ধা খান আকতার হোসেন,মণিরামপুর মহিলা ডিগ্রি কলেজের সহযোগী অধ্যাপক মোঃ আব্বাস উদ্দীন, মণিরামপুর প্রেসক্লাবের নির্বাহী সদস্য অধ্যাপক হোসাইন নজরুল হক, দপ্তর সম্পাদক শিক্ষক অশোক কুমার বিশ্বাস, মণিরামপুর কালার প্রিন্টিং এন্ড প্রেসের স্বত্বাধিকারী আনন্দ কুমার দেবনাথ, মণিরামপুরের বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্¦ মুনছুর আলী,মণিরামপুর পৌরসভার সাবেক কাউন্সিলর ইউছুপ আলীসহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের ব্যবসায়ী ও সুধীজন উপস্থিত ছিলেন।