‘মহাপরাজয়ে’ বিএনপি বিশৃঙ্খল হয়ে গেছে : বি.চৌধুরী

0
171
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : বিকল্পধারা বাংলাদেশের সভাপতি এবং যুক্তফ্রন্টের চেয়ারম্যান একিউএম বদরুদ্দোজা চৌধুরী মন্তব্য করেছেন,একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ‘বিএনপির ‘মহাপরাজয়’ হয়েছে। পরাজয়ের কারণে বিএনপির শৃঙ্খলা ভেঙে গেছে,ফলে দলটি বিশৃঙ্খল হয়ে গেছে।
আর দেশের জনগণ শেখ হাসিনাকে চতুর্থবারের মতো রাষ্ট্রপরিচালনার দায়িত্ব দিয়েছেন।’ বারিধারায় নিজ বাসভবনে দলটিতে এক যোগদান অনুষ্ঠানে মঙ্গলবার (২২ জানুয়ারি) বিকেলে এমন মন্তব্য করেন বি. চৌধুরী।
অনুষ্ঠানে যুক্তরাষ্ট্রের নিউজার্সি অঙ্গরাজ্যের কমিউনিটি লিডার ও বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নানের বড় মেয়ে তাসনিমা মান্নান সানিয়াসহ বিভিন্ন দলের নেতাকর্মীরা বিকল্পধারায় যোগ দেন।
যোগদান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য শমসের মবিন চৌধুরী, সাবেক সাংসদ মজহারুল হক শাহ চৌধুরী মুহম্মদ ই্‌উসুফ, আনোয়ারা বেগম, সহ-সভাপতি মাহমুদা চৌধুরী প্রমুখ বক্তব্য দেন।
এসময় বিকল্পধারা সভাপতি বলেন, ‘গত ১০ বছরে বাংলাদেশের প্রভূত উন্নতি হয়েছে। মাথাপিছু আয় সাড়ে ৫০০ ডলার থেকে বেড়ে ১ হাজার ৭০০ ডলার হয়েছে। বাংলাদেশে বিদ্যুতের মূল্য যেখানে ৮ টাকা সেখানে পাকিস্তানে এখন ১৬ টাকা।’
তিনি আরও বলেন, ‘শেখ হাসিনার নেতৃত্বে ভবিষ্যৎ বাংলাদেশের স্বপ্ন উন্নয়নের রাজনীতি, গণতন্ত্রের রাজনীতি, পারস্পরিক শ্রদ্ধার রাজনীতি এই তিনটিকে নিয়েই আমরা ভবিষ্যতে শান্তিপূর্ণ একটি অগ্রগামী বাংলাদেশের স্বপ্ন দেখি।’
দুর্নীতি এবং সন্ত্রাসকে উন্নয়নের পথে বড় বাধা উল্লেখ করে সাবেক এই রাষ্ট্রপতি বলেন, ‘দুর্নীতি এবং সন্ত্রাসকে রুখে দেয়ার জন্য আমি প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান জানাচ্ছি। কারণ দেশ দুর্নীতি ও সন্ত্রাসমুক্ত না হলে এগিয়ে যেতে পারবে না। উন্নয়ন ব্যাহত হবে।’
এসময বিকল্পধারাকে জেলা ও উপজেলা পর্যায়ে সংগঠিত করার জন্য বিশেষ কর্মসূচি নেয়া হয়েছে বলে জানান অনুষ্ঠানে বিকল্পধারার মহাসচিব আবদুল মান্নান।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here