মাদক কারবারি কারাগারে

0
243
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: বিতর্কের দড়ি টানাটানি শেষে মাদক কারবারি নজরুল ইসলাম (৫২) গ্রেপ্তার হয়েছে। কাপাসিয়া থানা পুলিশ তাকে মাদকসহ বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) রাত নয়টার দিকে গ্রেপ্তার করেছে।
১২পিস ইয়াবা উদ্ধার হয়েছে মর্মে কাপাসিয়া থানায় নজরুলের নামে মামলা হয়েছে। মামলার বাদী এ এস আই জাহিদুল ইসলাম। শুক্রবার দুপুরে তাকে গাজীপুর আদালতে চালান দেওয়া হয়েছে। আদালতের আদেশে তাকে কারাগারে পাঠানো হয়েছে।
বানারহাওলা গ্রামের আজাদের দোকানের সামনে বসে মাদক বিক্রির সময় গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করেছে বলে জানিয়েছেন কাপাসিয়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মনিরুজ্জামান খান
নজরুল বানার হাওলা গ্রামের মমতাজ উদ্দীনের সন্তান। গত অক্টোবর মাসে গাঁজাসহ বাবু গ্রেপ্তার হলেও জান মাহমুদের সন্তান ফারুক হোসেন ও নজরুল পালিয়ে যেতে সক্ষম হয়েছিল। মাদক কারবারিদের নামের তালিকায় নজরুল ও ফারুকের নাম ছিল।
২০১৭ সালে নজরুল আটক হয়েছে এমন খবর চাউর হলেও শেষ পর্যন্ত আটক হয়নি। কোন সংস্থা তাকে আটক করেছে এটিও পরে নিশ্চিত করা যায়নি। নজরুল ও ফারুক নিজেরাও মাদক সেবন করে বলে এলাকাবাসী দাবি করেছেন।
নজরুলের বাড়ির পাশে বরুন রোডে একটি দোকানে অফিসের নামে মাদক কেনাবেচা করতো। একই গ্রামের প্রয়াত মল্লিকা বেগম তার ওয়াকফ করা জমিতে প্রতিষ্ঠিত জান্নাতুল ফেরদৌস জামে মসজিদের আশে পাশে মাদক কারবারিদের আনাগোনার প্রেক্ষিতে আইনশৃঙ্খলা বাহিনীকে দেওয়া একটি অভিযোগের কপি রক্ষিত আছে। ওই অভিযোগে কান্দানিয়া, খোদাদিয়া, বানার হাওলাসহ আশেপাশের কয়েক গ্রামের মাদক কারবারিদের নাম রয়েছে।
প্রয়াত মল্লিকার দায়ের করা মামলায় ( গাজীপুরের যুগ্ম জেলা জজ প্রথম আদালতে বিচারাধীন দেওয়ানি মামলা নম্বর ৩৪৪/২০১৬) আদালত থেকে নিষেধাজ্ঞা জারি থাকার পরও নজরুল জোর পূর্বক ওই জমি দখল করে। গত বছর ৬ মে মল্লিকা মারা যাওয়ার পর মল্লিকার একমাত্র পুত্র কিরণ প্রবাস থেকে ফিরে মামলা পরিচালনা করছেন। কিন্তু জমি এখনও নিজের দখলে নিতে পারেননি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here