মাদার তেরেসা শান্তি পুরস্কার পেলেন সোনিয়া দেওয়ান

0
105
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : বাংলাদেশ ব্লাড ফেয়ার ফাউন্ডেশনের বর্ষপূর্তি উপলক্ষে মাদার তেরেসা শান্তি পুরস্কারে ভূষিত হয়েছেন ঢাকা নিউজ টুয়েন্টিফোর ডটকম পত্রিকার প্রকাশক ও সম্পাদক, দুঃস্থ অসহায় নারী ও শিশু কল্যান সংস্থার প্রতিষ্ঠাতা ও সভাপতি, সাংবাদিক ও মানবাধিকারকর্মী সোনিয়া দেওয়ান প্রীতি।
রাজধানীর তোপখানা রোডস্থ বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদের ভিআইপি অডিটোরিয়াম কনফারেন্স হলে বাংলাদেশ ব্লাড ফেয়ার ফাউন্ডেশনের প্রথম বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা সভা ও গুনীজন সম্মাননা প্রদান করা হয়।

এ সময় বিশিষ্ট সাংবাদিক এম শিমুল খানের সঞ্চালনায় ও বাংলাদেশ ব্লাড ফেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি আমিনুল ইসলাম ফাহিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ।
অনুষ্ঠানে উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের উপদেষ্টা ও সাবেক সংসদ সদস্য নুর আফরোজ আলী। প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট ফোরামের মহাসচিব মো. রেজাউল ইসলাম রাজু।
এছাড়া বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ মুক্তিযোদ্ধা কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাবেক ভাইস প্রেসিডেন্ট বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডা. আব্দুস সালাম খান, জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য ড. শহিদুল ইসলাম, মোরেলগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এনামুল হক রিপন, দুঃস্থ অসহায় নারী ও শিশু কল্যান সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি সোনিয়া দেওয়ান প্রীতি।
এ অনুষ্ঠানে দেশের ১৬ জন গুনী মানুষকে বিভিন্ন বিষয়ে বিশেষ অবদান রাখায় মাদার তেরেসা শান্তি পুরস্কার ও সম্মাননা প্রদান করা হয়।
বাংলাদেশ ব্লাড ফেয়ার ফাউন্ডেশন একটি স্বেচ্ছাসেবী সংগঠন। উক্ত সংগঠনের মাধ্যমে দেশের অসহায় মানুষকে রক্তদান করা হয়ে থাকে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here