“মা দিবসে মাকে নিয়ে টি ডাব্লিউ সৈনিকের গান”

0
47
728×90 Banner

ডেইলি গাজীপুর ( সংবাদ বিজ্ঞপ্তি ) : মা দিবসে মাকে নিয়ে গান গাইলেন “তুমি আমার ঘুম” গানখ্যাত শিল্পী টি ডাব্লিউ সৈনিক। গানের কথা লিখেছেন শিল্পী নিজেই। আর গানটির সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন এস আই টুটুল। “মা আমার মা” শিরোনামের এই গানটি আজ ৯ মে মা দিবস উপলক্ষে টি ডব্লিউ সৈনিকের নিজস্ব ফেসবুক পেজে আপলোড করা হয়েছে।
মাকে নিয়ে এই গানটি সম্পর্কে টি ডব্লিউ সৈনিক বলেন, তিন বছর আগের কথা। অস্ট্রেলিয়ার সিডনিতে একটি শুটিংয়ে গিয়েছিলাম। সেখানে সিডনির হাইট পার্কে শুটিংয়ের ফাঁকে বসে আড্ডার সময় অভিনেতা মীর সাব্বির দেশ, মাটি ও মা নিয়ে কথা বলছিলেন। সাথে ছিলাম ক্যামেরাম্যান হিসেবে আমি, সঙ্গীত শিল্পী এস আই টুটুল ও আরো অনেকে। মীর সাব্বির বলেছিলেন, দেশের বাইরে গেলে দেশ ও মায়ের কথা ভীষণ মনে পড়ে। তিনি এটাও বলছিলেন বাবা হওয়ার পরে মা কি বুঝতে পেরেছেন তিনি এবং খুব সুন্দর করে দুটো লাইন উনি মুখে মুখে রচনা করে ফেললেন “বাবা হওয়ার আগে তোমায় বুঝিনি আমি মা”। আমার লাইন দুটি খুব মনে ধরলো। স্বভাবত কারণেই টুটুল ভাই থাকাতে আরেকটু ব্যঞ্জনা বেড়ে গেল। সাথে সাথেই টুটুল ভাই গিটার নিয়ে টুংটাং করে একটু সুর দেয়ার চেষ্টা করলেন এবং আমরা মনে মনে প্ল্যান করলাম মাকে নিয়ে আসলে একটা গান করা উচিত এবং আমি তাতে ভীষণ উৎসাহী হয়ে উঠলাম। আমি সবার কাছ থেকে এক প্রকার কথা আদায় করে নিলাম যে এই গানটি আমি গাইবো ও টুটুল ভাই সুর করবেন। নানা ব্যস্ততায় এরপর আর গানটি করা হয়নি। তবে অবশেষে গানটি হয়েছে এবং তা আমার ফেসবুক পেজে প্রকাশও করা হয়েছে। আমি খুবই কৃতজ্ঞ টুটুল ভাই এবং সাব্বিরের কাছে কোন রকম শর্ত ছাড়াই আমাকে গানটি তারা উপহার দিলেন। আজ আমাদের এই সম্মিলিত সৃষ্টিতে এই গানটি আমি পৃথিবীর সকল মায়ের উদ্দেশ্যে নিবেদন করলাম, উৎসর্গ করলাম শ্রদ্ধা নিবেদন করলাম। পৃথিবীর সকল মায়ের জন্য ভালোবাসা।
“মা আমার মা” শিরোনামের গানটি টি ডাব্লিউ সৈনিকের ফেসবুক পেজে এই লিংকেhttp://<https://www.facebook.com/watch/?v=476820866971040> পাওয়া যাবে।
উল্লেখ্য,, চলতি বছরের ভালোবাসা দিবসে স্টুডিও জয়া থেকে রেজাউর রহমান রিজভীর লেখা ও রাজন সাহার সুর-সঙ্গীতে টি ডাব্লিউ সৈনিকের সর্বশেষ গান “ভালোবাসায় হারাই” প্রকাশিত হয়। গানটি দারুণ শ্রোতাপ্রিয়তা পায়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

eighteen − 15 =