মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি ডিইউজে’র

0
12
728×90 Banner

ডেইলি গাজীপুর সংবাদ বিজ্ঞপ্তি : দৈনিক ইনকিলাবের বিশেষ সংবাদদাতা ও ডিইউজের সিনিয়র সদস্য সাঈদ আহমদ খানের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজে’র সভাপতি কাদের গনি চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম।
নেতৃবৃন্দ এই মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত মামলা দায়েরের বিরুদ্ধে তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে নেতৃদ্বয় বলেন, সম্প্রতি বাংলাদেশের কিছু বড় বড় ব্যবসায়ী ব্যাংকের টাকা ঋণ নিয়ে বিদেশে অর্থ পাচার করতে উঠে পরে লেগেছে। নোমান গ্রুপের এই রকম অর্থ কেলেঙ্কারির ঘটনা দৈনিক ইনকিলাবের অনুসন্ধানে বের হয়ে আসে। যাহাকে এদেশের মানুষ আন্তরিক ভাবেই স্বাগত জানাচ্ছেন।
তারা বলেন, অসৎ ও দুর্নীতিবাজ ব্যবসায়ী যারা এদেশের টাকা বিদেশে পাচার করে তারা দেশের শত্রু, তাদেরকে খোঁজে বের করে শাস্তির আওতায় আনা উচিত। দৈনিক ইনকিলাব এই রকমই নোমান গ্রুপের দুর্নীতি খোঁজে বের করার কারণে দৈনিক ইনকিলাবের সম্পাদক ও বিশেষ প্রতিনিধির বিরুদ্ধে মামলা রুজু করে তাদের কন্ঠরোধ করতে চাচ্ছে। নেতৃদ্বয় আরো বলেন, এদেশের সচেতন মানুষ এটা কখনোই মেনে নেবে না। এই রকম ন্যাক্কারজনক কাজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছব। পাশাপাশি বাংলাদেশ ব্যাংকসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট ষড়যন্ত্রকারীদের খুঁজে বের করে জরুরীভিত্তিতে শাস্তির আওতায় আনার আহবান জানাচ্ছি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here