যাত্রাবাড়ি মৎস আড়ৎ’তে ১৪ জনকে ৫ লক্ষ ৮০ হাজার টাকা জরিমানা

0
34
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর যাত্রাবাড়ী মৎস আড়ৎ’তে অভিযান চালিয়ে ২ হাজার ২৮০ কেজি ক্ষতিকর রাসায়নিক জেলি যুক্ত চিংড়ি ধ্বংস এবং ১৪ জন মৎস ব্যবসায়ীকে ৫ লক্ষ ৮০ হাজার টাকা জরিমানা করেছে র‍্যাব-১০ এর ভ্রাম্যমাণ আদালত।
এলিট ফোর্স র‍্যাব-১০ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সাইফুর রহমান আজ মঙ্গলবার এতথ্য নিশ্চিত করেছেন।
আজ র‍্যাব-১০ এর মিডিয়া শাখা থেকে পাঠানো এক সংবাদ বিঞ্জপ্তিতে জানানো হয়, মঙ্গলবার সকাল সাড়ে ৬টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত ঢাকার যাত্রাবাড়ী থানার যাত্রাবাড়ী মৎস আড়তে মানব দেহের জন্য ক্ষতিকর রাসায়ানিক জেলি যুক্ত চিংড়ি বিক্রি করায় সেখানে অভিযান চালানো হয়। অভিযানে র‍্যাবের কার্যনির্বাহী ম্যাজিস্ট্রেট নাদির শাহ এর পরিচালনায় এবং র‍্যাব-১০ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সাইফুর রহমান এর সমন্বয়ে একটি ভ্রামমান আদালত পরিচালনা করা হয় ।
এতে আরো বলা হয়, অভিযানকালে ১৪ জন মৎস ব্যবসায়ীকে নগদ ৫ লাখ ৮০ হাজার টাকা জরিমানা করা হয়। জরিমানাকৃত ব্যক্তিদের নাম ও জরিমানার পরিমাণ : শেখ আলমগীর কবির ও মোঃ মাসুদ আলম মোল্লা,মো: বোরহান শেখ প্রত্যেককে ৪০ হাজার টাকা, মোহাম্মদ ফিরোজ,,কছুল প্রত্যেককে ২০ হাজার টাকা করে, আবুল কালাম শেখ ও মোহাম্মদ ইমরান হোসেন, আলী আহমদ, মতিউর রহমান, মো: সেলিম,মো: শাহিন, শামীম, রফিকুল ইসলাম প্রত্যেককে ৫০ হাজার টাকা ও মো: মনির হোসেনকে ২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here