যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর রোগমুক্তি কামনায় শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ে দোয়া অনুষ্ঠিত

0
193
728×90 Banner

নাসির উদ্দীন বুলবুল: টঙ্গীতে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব জাহিদ আহসান রাসেল এমপি’র রোগমুক্তি ও সুস্থতা কামনায় আজ শনিবার সকালে টঙ্গীর স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম জিয়াউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মতিউর রহমান (বিকম)। দোয়া ও মিলাদ মাহফিলে বক্তব্য রাখেন মোঃ হেলাল উদ্দিন মোল্লা, মোঃ আব্দুস সাত্তার, গোলাম মোঃ আরিফ, মোঃ নুরুজ্জামান, নিলুফা ইয়াসমিন মনিরা, মোঃ নাজমুল হক, এ কে এম শাহ আলম, সাবিনা মল্লিক, মোঃ শেখ মোজাম্মেল হক, এস.এম মুরাদ, মোঃ নুরুল ইসলাম, মোঃ জাকির হোসেন, মোঃ আমান উল্লাহ্, মেঃ আতাউল গণি, মোঃ জাহাঙ্গীর আলম খান, মোঃ লোকমান হাওলাদার, সেলিনা আক্তার, মোঃ ইউসুফ আলী, ইশরাত জাহান, সামসুল আরেফিন, জাকিয়া সুলতানা, মাহ্ফুজুল হক, মায়মুনা আক্তার, কণিকা আক্তার, জিয়াসমিন আরা, ফারহানা জাহান, মনোয়ারা বেগম, ফাহিমা আক্তার, মেরিনা রহমান, ফাহমিদা বিনতে হালিম, নাছরিন আক্তার, রিপা আক্তার, নাজমুন্নাহার সাথী, রেশমা ইসলাম, সেলিম মিয়া প্রমুখ।


বক্তারা বলেন, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মো: জাহিদ আহসান রাসেল গাজীপুরের প্রাণ। তিনি গাজীপুরে ব্যাপক উন্নয়ন করেছেন। করোনা ভাইরাসকালীন অবস্থায় গরীব অসহায় নিম্ন আয়ের মানুষের মাঝে খাবার পৌঁছে দিয়েছেন। আজ তিনি করোনা ভাইরাসের আক্রান্ত হয়ে হোম কোয়ারেন্টেনে অবস্থান করছেন। তার সুস্থতা কামনা করে সকলে যার যার অবস্থান থেকে দোয়া করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করছি।


উল্লেখ্য, গাজীপুর-২ আসনের এমপি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। গত ১৫ নভেম্বর শনিবার জাতীয় সংসদের পক্ষ থেকে তার নমুনা সংগ্রহ করা হলে তার শরীরে কাভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন বলে ডা. মো. জাহিদ জানান।

 

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here