Daily Gazipur Online

রাঙামাটিতে সিনিয়র ষ্টাফ নার্সদের ওরিয়েন্টেশন কর্মশালা সম্পন্ন

রাঙামাটি প্রতিনিধি : সিনিয়র স্টাফ নার্সদের ওরিয়েন্টেশন কর্মশালা সম্পন্ন হয়েছে। গত ৬ জানুয়ারি থেকে শুরু হওয়া ১০ দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালায় আজ বৃহষ্পতিবার ১৬ জানুয়ারি সকালে রাঙামাটি চম্পক নগরে আঞ্চলিক জনসংখ্যা প্রশিক্ষণ ইন্সষ্টিটিউট এ ওরিয়েন্টেশন কর্মশালার সনদপত্র বিতরণ করেন সমাপণী অনুষ্ঠানের প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম এর মূখ্য সম্পাদক ও রাঙামাটি জেলা অনলাইন প্রেস ক্লাবের সভাপতি নির্মল বড়–য়া মিলন।
আঞ্চলিক জনসংখ্যা প্রশিক্ষণ ইন্সষ্টিটিউট এর অধ্যক্ষ মো. ওবায়দুর রহমান সরদার এর সভাপতিত্বে সমাপণী অনুষ্ঠানে প্রধান অথিতি নির্মল বড়ূয়া মিলন, প্রশিক্ষক লিপি চাকমা, প্রশিক্ষক বুলবুলি বড়–য়া ও প্রশিক্ষণার্থীদের মধ্যে থেকে প্রমুখ বক্তব্য রাখেন।
এসময় ১০দিনব্যাপী কর্মশালার প্রশিক্ষক ও প্রশিক্ষনার্থীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় এবং নিপোর্ট এর সমন্বয়ে প্রশিক্ষণ কর্মশালায় কক্সবাজার, চট্টগ্রাম, কুমিল্লা, ফেনী, চাঁদপুর, লক্ষীপুর, রাঙামাটি, খাগড়াছড়ি, বান্দরবান, বি.বাড়িয়া ও নোয়াখালী জেলা সমূহের বিভিন্ন উপজেলার ৩০ জন সিনিয়র ষ্টাফ নার্স কর্মকর্তাগণ অংশ গ্রহণ করেন।