রাজধানীতে এক হাজার ৭৪২ পিস ইয়াবাসহ চার মাদককারবারি গ্রেফতার

0
61
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) এর সদস্যরা রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল ও যাত্রাবাড়ী পৃথক দু’টি থানা এলাকায় অভিযান চালিয়ে এক হাজার ৭৪২ পিস ইয়াবা ট্যাবলেটসহ চার আটক মাদককারবারিকে আটক করেছে।
র‌্যাব-১০, উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান আজ বৃহস্পতিবার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
বুধবার দিবাগত রাতে রাজধানীর যাত্রাবাড়ী থানার ধলপুর ও তেজগাঁও শিল্পাঞ্চল থানার পূর্ব নাখাল পাড়া এলাকায় পৃথক দু’টি অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আজ র‌্যাব- ১০ এর মিডিয়া শাখা থেকে এক সংবাদ বিঞ্জপ্তিতে জানানো হয়, বুধবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে র‌্যাব- ১০ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সাইফুর রহমান এর নেতৃতে একটি দল ঢাকার যাত্রাবাড়ী থানার ধলপুর এলাকায় অভিযান চালিয়ে ৪০২ পিস ইয়াবা ট্যাবলেটসহ কফিল উদ্দিন চৌধুরী (২৫)কে আটক করে। এসময় তার নিকট থেকে ৩ টি মোবাইল ফোন জব্দ করা হয়।
এতে আরো বলা হয়, এছাড়া একইদিন রাতে র‌্যাব-১০, উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান, পিএসসি এর নেতৃতে অপর একটি দল রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানার পূর্ব নাখাল পাড়া এলাকায় অভিযান চালিয়ে এক হাজার তিনশত চল্লিশ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেন। আটককৃতরা হলেন- মির্জা বাবুল (৩৫), পারভেজ মিয়া অন্তু (২৭), ও মোঃ লিয়াকত আলী লিমন (২৭)। এসময় তাদের নিকট থেকে ৩ টি মোবাইল ও নগদ ৫ হাজার ১০০টাকা জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতাকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ তেজগাঁও শিল্পাঞ্চল এবং যাত্রাবাড়ীসহ ঢাকা শহরের আশেপাশের এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছিল।
গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা রুজু করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

9 − 4 =