রাজধানীতে কাভার্ডভ্যানের ধাক্কায় লেগুনার হেলপার নিহত, চালকসহ গাড়ি আটক

0
29
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর গুলশানের নর্দা এলাকায় কাভার্ডভ্যানের ধাক্কায় লেগুনা গাড়ির হেলপার নিহত হয়েছে। নিহতের নাম মো: হৃদয় হোসেন (২০)।
নিহত হৃদয় নারায়ণগঞ্জ বন্দর উপজেলার একরামপুর গ্রামের জামাল হোসেনের ছেলে। দুই ভাই ও চার বোনের মধ্যে হৃদয় পরিবারের পঞ্চম সন্তান।
ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া আজ বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
আজ বৃহস্পতিবার ভোর ৬টার দিকে নর্দা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।
নিহতের বড় ভাই বিল্লাল হোসেনের উদ্ধৃতি দিয়ে পুলিশের এ কর্মকর্তা জানান, হৃদয় একটি লেগুনার হেলপারের কাজ করতো। আজ ভোরে গুলশানের নর্দা বাসস্ট্যান্ডের পাশে লেগুনায় সমস্যা দেখা দেয়। তখন হৃদয় লেগুনা থেকে নেমে পাশেই দাঁড়িয়েছিল। সেই সময় পেছন থেকে দ্রুতগতিতে আসা অপর একটি কাভার্ডভ্যান তাকে চাপা দেয়। এতে সে গুরুতর আহত হয়।
পরে লেগুনা চালক ইমরান তাকে উদ্ধার করে মুগদা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। এরপর সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে ১০টায় তাকে মৃত ঘোষণা করেন। তারা এব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন করবেন।
এদিকে, ডিএমপির গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মহিবুল্লাহ জানান, নর্দা বাসস্ট্যান্ডের পাশে কাভার্ড ভ্যানের চাপায় হৃদয় নামে লেগুনার একজন হেলপার নিহত হয়েছেন। এ ঘটনার পরপরই কাভার্ড ভ্যানটি পুলিশ জব্দ করেছে এবং গাড়ি চালককে আটক করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে। এ এব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

5 × three =