রাজধানীতে দুই প্রাইভেটকারের সংঘর্ষে ৩ জন নিহত-আহত-৬

0
42
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর দারুস সালাম থানার কল্যাণপুর এলাকায় দুটি প্রাইভেটকার ও অটোরিকসা ত্রিমুখি সংঘর্ষে ৩জন নিহত এবং এঘটনায় আরও ৬ জন আহত হয়েছে।নিহতদের মধ্যে একজন প্রাইভেটকার চালক ও অপর দুইজন পথচারী । এখনও পর্যন্ত নিহতদের নাম ও বিস্তারিত পরিচয় পুলিশ জানাতে পারেনি। নিহত তিনজনের মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
রোববার দিবাগত রাত পৌনে ১০টার দিকে কল্যাণপুর খালেক পেট্রোল পাম্প সংলগ্ন রাস্তায় পূর্ব পাশে এ দুর্ঘটনা ঘটে।
ডিএমপি দারুস সালাম জোনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মাহফুজা আফরোজ লাকী আজ গনমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, রোববার দিবাগত রাত পৌনে ১০টার দিকে কল্যাণপুর খালেক পেট্রোল পাম্প সংলগ্ন রাস্তায় পূর্ব পাশে একটি প্রাইভেটকার হঠাৎ করে বিকল হয়ে যায়। তখন ওই প্রাইভেটকারের চালকসহ দুইজন পথচারীর সহায়তায় গাড়িটি রাস্তা থেকে অন্যত্র সরিয়ে নেয়ার চেষ্টা করে। এসময় ফাঁকা সড়কে দ্রুতগামী অপর একটি প্রাইভেটকার পেছন থেকে সজোরে এসে ধাক্কা দিল বিকল প্রাইভেটকারের চালক ও তার দুই সহায়ককারী সহ ২জন ঘটনাস্থলে এবং অপর জন হাসপাতালে নেয়ার পথে মারা যায়।
মাহফুজা আফরোজ লাকী আরও জানান, নিহত চালকের বয়স (৩০), অন্য দুজনের মধ্যে একজনের বয়স ২৪ ও অপর জনের ১৫। তবে তাৎক্ষণিকভাবে কারও নাম ও বিস্তারিত পরিচয় জানা যায়নি।
ডিএমপি দারুস সালাম থানার উপ-পরিদর্শক (এসআই) মোফাজ্জল হোসেন আজ বিষয়টি নিশ্চিত করে গনমাধ্যমকে বলেন, দুর্ঘটনার পর দারুস সালাম থানা পুলিশ নিহতদের মরদেহ উদ্বার করে ময়নাতদন্তের জন্য ঢাকা শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
অপর দিকে, আজ দারুস সালাম থানার উপ-পরিদর্শক (এসআই) মো বখতিয়ার গনমাধ্যমকে বলেন, দুইটি প্রাইভেটকার ও অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে পথচারীসহ ৩ জন নিহত হয়েছে। আহত হয়েছে নারী ও শিশুসহ ৫ থেকে ৬জন। তাদেরকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের পাঠানো হয়েছে।
এদিকে, আজ সোমবার ডিএমপি’র দারুস সালাম থানা পুলিশ গনমাধ্যমকে বলেন, এ ঘটনায় ঘাতক প্রাইভেটকারের চালকসহ আহত দুই যাত্রীকে পুলিশ হেফাজতে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।
তিনি আরও বলেন, দুর্ঘটনা কবলিত প্রাইভেটকার দুটি জব্দ করা হয়েছে। ঘাতক ওই প্রাইভেটকার চালকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here