রাজধানীতে বিপুল পরিমান নিষিদ্ধ সরকারী ও বিদেশী ঔষধসহ কালোবাজারী গ্রেফতার

0
27
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর কোতয়ালী থানা এলাকায় গোপনে অভিযান চালিয়ে ২৬ হাজার ৯২ পিস বিক্রয় নিষিদ্ধ সরকারী ও বিদেশী ঔষধসহ ঔষধ কালোবাজারী সংঘবদ্ব চক্রের এক সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।
গ্রেফতারকৃত ব্যক্তির নাম ত্রীদেব কুমার সরকার ওরফে অপু (৩৯)।
এসময় তার নিকট থেকে ২টি মোবাইল ফোন ও নগদ- ১৩ হাজার টাকা উদ্ধার করা হয়।
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) এর কমান্ডিং অফিসার (অধিনায়ক) এ্যাডিশনাল ডিআইজি মাহফুজুর রহমান বিপিএম আজ বৃহস্পতিবার এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকেল পৌনে ৫টার দিকে র‌্যাব-১০ এর একটি দল রাজধানীর কোতয়ালী থানার ১৬ নং আকমল খান রোড এলাকায় একটি অভিযান চালায়। অভিযানকালে র‌্যাব সদস্যরা ২৬ হাজার ৯২ পিস বিক্রয় নিষিদ্ধ সরকারী ও বিদেশী ঔষধসহ ঔষধ কালোবাজারী চক্রের এক সক্রিয় সদস্য ত্রীদেব কুমার সরকার ওরফে অপুকে গ্রেফতার করে। জব্দকৃত ঔষধের বাজার মূল্য প্রায় ৭ লাখ টাকা ।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তি পেশাদার ঔষধ কালোবাজারী চক্রের সদস্য। তারা দীর্ঘদিন যাবত অবৈধভাবে বিভিন্ন বিদেশী কোম্পানির ঔষধ ও বিক্রয় নিষিদ্ধ সরকারী ঔষধ কালোবাজারী ও চোরাচালানের মাধ্যমে সংগ্রহ করে ঢাকাসহ এর আশপাশের এলাকার বিভিন্ন ঔষধের দোকানে সরবরাহ করে আসছিল।
এবিষয়ে গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় বিশেষ ক্ষমতা আইনে পৃথক দু’টি মামলা রুজু করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

19 + eleven =