রাজধানীতে শর্টগান গুলিসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

0
25
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর ডেমরা থানার ডেমরা বাজারের জামদানীহাঁট এলাকায় অভিযান চালিয়ে একটি দেশীয় তৈরি শর্টগান ও ৪ রাউন্ড গুলিসহ এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে (র‌্যাব) ।
গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ নাদিম (৩৩), পিতা মোস্তফা চালী, সাং-বেপারাকান্দি, থানা- সখিপুর, জেলা-শরীয়তপুর। এসময় তার নিকট থেকে দু’টি মোবাইল ফোন জব্দ করা হয়।
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-১০ (অধিনায়ক ) এ্যাডিশনাল ডিআইজি মোঃ কাইয়ুমুজ্জামান খান,বিপিএম,পিপিএম আজ শুক্রবার এতথ্য নিশ্চিত করেছেন।
এদিকে, র‌্যাব-১০ মিডিয়া শাখা সুত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে র‌্যাব-১০ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর ডেমরা থানার ডেমরা বাজারের জামদানীহাট এলাকায় অভিযান চালিয়ে সন্ত্রাসী ও অস্ত্র ব্যবসায়ী মো: নাদিম (৩৩)কে গ্রেফতার করে। পরে তার কাছ থেকে একটি দেশীয় লোহার তৈরি ১২ বোর শর্টগান, ৪ রাউন্ড গুলি ও দু’টি মোবা্ইল উদ্ধার করা হয়।
র‌্যাব-১০ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মেজর শাহরিয়ার জিয়াউর রহমান, পিএসসি ও স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান এ অভিযানে নেতৃত্ব দেন।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ধৃত নাদিম পেশাদার অস্ত্রধারী সন্ত্রাসী। সে দীর্ঘদিন যাবত রাজধানী ঢাকার বিভিন্ন থানা এলাকার সুবিধা মত স্থানে বিভিন্ন লোকজনদের অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি, চাঁদাবাজী, ছিনতাই সহ বিভিন্ন ধরণের সন্ত্রাসী কার্যকলাপ করে আসছিল।
গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here