Daily Gazipur Online

রাজধানীর মতিঝিল সিটি সেন্টারের ১৪তলা থেকে পড়ে কলেজ ছাত্রীর মৃত্যু

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর মতিঝিল সিটি সেন্টারের ১৪ তলা বহুতল ভবন থেকে নিচে পড়ে গিয়ে এক কলেজ ছাত্রীর মৃত্যু হয়েছে। নিহতের নাম তানজিনা আক্তার রূপা (১৭)। নিহত রূপা খিলগাঁওয়ের আলী আহমেদ স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী বলে জানা গেছে।
শনিবার (১০ আগস্ট) বিকেল ৪টার দিকে রাজধানীর মতিঝিল সিটি সেন্টারের ১৪ তলা বহুতল ভবনে এ দুর্ঘটনা ঘটে।
ডিএমপি’র মতিঝিল থানার অফিসার ইনচার্জ (ওসি) ওমর ফারুক শনিবার বিকেলে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
পুলিশ ও নিহত রূপার ভাই জুবায়ের আহমেদ সম্রাট জানান, শনিবার বিকেল ৪টার দিকে মতিঝিল সিটি সেন্টারের ১৪ তলায় একটি সিকিউরিটি কোম্পানীতে চাকরী করেন। বোন তানজিনা বিশাল ভবন দেখতে তার সঙ্গে এখানে এসেছিল। বহুতল ভবনের বিভিন্ন জায়গা দেখার পর বোনকে ১৪ তলায় রেখে তিনি কিছু সময়ের জন্য তার অফিসে গিয়েছিলেন। একপর্যায়ে রুপা ১৪তলা বহুতল ভবন থেকে নিচে পড়ে যান। এরপর আশপাশের চিৎকার শুনে এসে দেখেন তানজিলা নিচে পড়ে গেছে। দ্রুত তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে বিকেল সোয়া ৫টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। নিহত রুপা খিলগাঁও দক্ষিণ গোড়ান এলাকায় পরিবারের সাথে বসবাস করতো। তার বাবা মৃত তাহাজ উদ্দিন। তিনি কীভাবে নিচে পড়লেন অথবা কেউ ফেলে দিয়েছে কিনা, তা সঠিকভাবে কিছু বলতে পারছেন না রূপার ভাই জুবায়ের।
ডিএমপি’র মতিঝিল থানার অফিসার ইনচার্জ (ওসি) ওমর ফারুক আজ জানান, মতিঝিল সিটি সেন্টারে পুলিশ পাঠানো হয়েছে। মেয়েটিকে ফেলে দেওয়া হয়েছে নাকি দুর্ঘটনা, বিষয়টি জানার চেষ্টা করছি।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির (ইনচার্জ) আব্দুল খালেক জানান, ময়নাতদন্তের জন্য নিহত কলেজ শিক্ষার্থী রূপার মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এঘটনায় নিহতের ভাই সম্রাটকে জিজ্ঞাসাবাদের জন্য মতিঝিল থানায় নেয়া হয়েছে।