রায়পুরায় রাস্তা নিয়ে বিরোধে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত, আহত ৬

0
25
728×90 Banner

হলধর দাস : নরসিংদীর রায়পুরায় রাস্তার জমি নিয়ে বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে দেলোয়ার হোসেন (৩০) নামে এক ব্যাক্তি নিহত হয়েছে। এ সংঘর্ষকালে আহত হয়েছেন আরও ৬ জন। আজ বৃহস্পতিবার(২৭-৮-২০২০) সকালে রায়পুরা পৌরসভার তাত্তাকান্দা গ্রামে এ সংর্ঘর্ষের ঘটনা ঘটেছে।
নিহত দেলোয়ার হোসেন তাত্তাকান্দা মহল্লার হিরন মিয়ার ছেলে। আহতরা হলেন-শাকিল মিয়া (২২), আতাউর রহমান (৬০), হিরন মিয়া (৫০), হায়দার আলী (৫০), সাকিব (১৬) ও সোহান (২২)। আহতদেরকে রায়পুরা, নরসিংদী ও ঢাকা মেডিকেলে চিকিৎসা দেয়া হচ্ছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, বাড়ির পাশ দিয়ে চলাচলের রাস্তার জমি নিয়ে পৌর এলাকার তাত্তারকান্দার সাত্তার মাস্টার ও রতন মোল্লার লোকজনের মধ্যে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল। এ নিয়ে স্থানীয়ভাবে একাধিকবার শালিশ দরবার বসে মিমাংসার চেষ্টা করেও সমস্যার সমাধান না হওয়ায় উভয় পক্ষের মধ্যে বিরোধ চরম আকার ধারণ করে।
এরই জের ধরে আজ বৃহস্পতিবার সকালে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এসময় ধারালো অস্ত্রের আঘাতে উভয় পক্ষের ৭ জন আহত হয়।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও নরসিংদী সদর হাসপাতালে পাঠায়। নরসিংদী সদর হাসপাতালে নেয়ার পর দেলোয়ার হোসেন নামে একজনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। গুরুতর অবস্থায় হিরন ও শাকিল নামে দুইজনকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here