রায়পুরায় শতভাগ বিদ্যুতায়ন উদ্বোধন করলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা

0
20
728×90 Banner

হলধর দাস,নরসিংদী থেকে : দেশব্যাপী ১৮টি জেলার ৩১টি উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন কার্যক্রমের ভার্চুয়াল উদ্বোধনী অনুষ্ঠানের অংশ হিসেবে আজ বৃহস্পতিবার(২৭ আগস্ট) সকাল সাড়ে ১০টায় নরসিংদীর রায়পুরা উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন কার্যক্রমের শভ উদ্বোধন করা হয়।
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে গণভবন থেকে বিদ্যুৎ বিভাগ তথা বিদ্যুৎ,জ¦ালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের আয়োজনে ভার্চুয়াল কনফারেন্সিংয়ের মাধ্যমে দেশের ৩১টি উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।
জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ থেকে ভার্চুয়াল কনফারেন্সিং-এ শারীরিক দূরত্ব বজায় রেখে অংশগ্রহণ করেন নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন,পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদান বিপিএম(বার)পিপিএম, নরসিংদী জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ আব্দুল মতিন ভূঞা,নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মাখন দাস, নরসিংদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো: মাজহারুল পারভেজ, রায়পুরা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: আফজাল হোসাইন,রায়পুরা উপজেলা চেয়ারম্যান আব্দুস ছাদেক,রায়পুরা উপজেলা নির্বাহী অফিসার মো: শফিকুল ইসলাম, রায়পুরা পৌরসভার মেয়র মো: জামাল মোল্লা, নরসিংদী চেম্বারের সভাপতি মো: আলী হোসেন শিশির, নরসিংদী পল্লী বিদ্যুতের সিনিয়র ডিজিএম, জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা,সুধীজনসহ ইলেক্ট্রনিক-প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
অনুষ্ঠানের শুরুতে সভাপতি জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন এঁর আহŸানে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ও তাঁর সকল শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।
সংক্ষিপ্ত বক্তব্যে জেলা প্রশাসক বলেন, রায়পুরার ২৪টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় শতভাগ বিদ্যুতায়ন সম্পন্ন হয়েছে, এটা আমাদের জন্য গৌরবের বিষয়। রায়পুরায় আইন শৃংখলা নিয়ে বিশেষ অবদানের জন্য তিনি নরসিংদী পুলিশ সুপার মহোদয়কে ধন্যবাদ জ্ঞাপন করেন।
জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ আব্দুল মতিন ভূঞা বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অনেক উন্নয়ন হয়েছে বাঁধাহীনভাবে। এগিয়ে চলছে দেশ। আমাদের যার যার অবস্থান থেকে সরকারের উন্নয়ন কর্মকান্ডে সার্বিক সহযোগিতার জন্য তিনি সকলের প্রতি আহŸান জানান।
পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম(বার)পিপিএম সুন্দর অনুষ্ঠান আয়োজনের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, রাস্তায় বাতি থাকলে অপরাধীরা অপকর্ম করতে সুযোগ পায় না। রায়পুরায় শতভাগ বিদ্যুতায়িত হওয়ায় সেখানে সুন্দর পরিবেশ বজায় থাকবে আমরা আশা করি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here