লাখ টাকা বেতনে বাংলাদেশী ইমাম নেবে দক্ষিণ কোরিয়া

0
46
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক :বাংলাদেশী ইমাম নিয়োগ দেবে দক্ষিণ কোরিয়ার খাপ্পাই মসজিদ ও ইসলামিক সেন্টার। সম্প্রতি একজন ইমামের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মসজিদ কর্তৃপক্ষ। সামাজিক যোগাযোগ মাধ্যমে ইমাম আবশ্যক বিজ্ঞপ্তিটি প্রকাশিত হওয়ার সঙ্গে সঙ্গে দেশ-বিদেশ থেকে নির্দিষ্ট নম্বরে অনেকেই ফোন করে যোগাযোগ করছেন। খবর অনলাইনের।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শিক্ষাগত যোগ্যতা হিসেবে কামিল অথবা দাওরা হাদিস বা মুফতি সমমান উল্লেখ রয়েছে। মাওলানা অথবা কোরানের হাফেজ হলে অগ্রাধিকার পাবেন। বিশেষ যোগ্যতা হিসেবে আরবী, বাংলা, ইংরেজী ও উর্দু ভাষায় দক্ষতা চাওয়া হয়েছে। শুদ্ধ কোরান তিলাওয়াত হলে অগ্রাধিকার দেয়া হবে। প্রাথমিকভাবে মাসিক বেতন বারো লাখ কোরিয়ান ওন (বাংলাদেশী ১ লাখ টাকা)। পরে বেতন বাড়ানো হবে। মসজিদের পক্ষ থেকে বাসস্থানের ব্যবস্থা করা হবে। আগ্রহীদের জীবন বৃত্তান্ত ও সব মূল সনদপত্রের স্ক্যান কপিসহ ইমেলে (পযুৎধভরয়ঁব@মসধরষ.পড়স অথবা ধনফঁৎৎধযরসনধষষধৎঢ়ঁৎ @মসধরষ.পড়স) ১৫ জুলাইয়ের মধ্যে আবেদন করতে হবে। প্রাথমিক নির্বাচিতদের অনলাইনে সাক্ষাতকার নেয়া হবে। বাংলাদেশ সময় সন্ধ্যা সাতটা থেকে আটটার মধ্যে নিম্নোক্ত মোবাইল নম্বরে
(৮২০১০৫৯১৬৮৬৫৪ অথবা ৮২০১০৫৯৩৮৪৫৭৯) প্রার্থীদের যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে। নিয়োগ বিষয়ে মসজিদ কমিটির সদস্য মোঃ ইফতেখার বলেন, ইমাম হিসেবে যিনি নিয়োগ পাবেন, প্রথমে তিনি আসবেন। বছর খানেক পর পরিবার নিয়ে আসতে পারবেন।

 

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

19 + 19 =