শহিদ বুদ্ধিজীবী জাদুঘর চেয়েছে নতুনধারা

0
84
728×90 Banner

ডেইলি গাজীপুর সংবাদ বিজ্ঞপ্তি :মহান মুক্তিযুদ্ধে শাহাদাত বরণকারীদের বুদ্ধিজীবীদের জীবনাদর্শ নতুন প্রজন্মের প্রতিনিধিদের মাঝে স্মরণিয় করে রাখতে শহিদ বুদ্ধিজীবী জাদুঘর চেয়েছে নতুনধারা বাংলাদেশ এনডিবি।
১৪ ডিসেম্বর সকাল ১০ টায় বুদ্ধিজীবীদের প্রতি শ্রদ্ধা জানানোর পর গণমাধ্যমের প্রশ্নের জবাবে নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদীসহ অন্যান্য নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, রাশেদা চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, তালেয়া আহমেদ, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, সদস্য রুবেল আকন্দ প্রমুখ বক্তব্য রাখেন।
নতুনধারার চেয়ারম্যান মোমিন মেহেদী এসময় আরো বলেন, নতুন প্রজন্মের প্রতিটি প্রতিনিধিকে এখন নির্মমভাবে বাজারের দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতিরোধে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে বলেন, নতুন প্রজন্মের রাজনীতি-শিক্ষা-সাহিত্য-সংস্কৃতি-অর্থনীতি সচেতন প্রতিটি প্রতিনিধি ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে এলে লোভি-লম্পট-টাউট-বাটপারদের রাজনৈতিক উদ্ধ্যত্ত বন্ধ করা সম্ভব; বন্ধ করা সব পরিবারতন্ত্রের রাজনৈতিক পদস্খলন বন্ধ করা সম্ভব। আর তাই চাই অপরাধ-দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধে অবতীর্ণ হয়ে অন্যায়কে প্রতিহত করার জন্য নতুনধারার রাজনীতিতে নতুন প্রজন্মের প্রকৃত প্রতিনিধিরা ঐক্যবদ্ধ হোক।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here