শাহরাস্তিতে নারী নির্যাতন মামলায় আটক এক

0
494
728×90 Banner

দ্বীন মোহাম্মদ মুন্না, শাহরাস্তি (চাঁদপুর) প্রতিনিধি: চাঁদপুরের শাহরাস্তিতে নারী নির্যাতন মামলায় আ. মান্নান(৫০) নামে এক জনকে আটক করা হয়েছে। নারী ও শিশু নির্যাতন দমন আইনে তার বিরুদ্ধে মামলা হওয়ায় বৃহস্পতিবার রাতে পুলিশ তাকে আটক করে। সে উপজেলার টামটা পশ্চিমপাড়া ভূঁইয়া বাড়ির মৃত. মোবারক আলীর ছেলে।
জানা যায়, আটক হওয়া আ. মান্নানের ছোট ভাই মনির হোসেনের স্ত্রী রোজিনা আক্তারকে ৭ জানুয়ারী সোমবার বিকেলে পারিবারিক কোন্দলে নিজ ঘরে প্রহার করে। এ ঘটনায় আহত রোজিনার মামা আবুল কালাম বাদী হয়ে আদালতে একটি মামলা দায়ের করেন। যার নং-২৩/১, তাং ২৪.০১.২০১৯।
এ বিষয়ে মামলার বাদী আবুল কালাম জানান, রোজিনাকে বিয়ে দেওয়ার পর থেকে মান্নান পরিবারেরর রোষানলে বহুবার নির্যাতনের শিকার হয়েছে। এ ধরনের ঘটনায় কয়েকবার শালিস দরবারও করা হয়েছে। এবারের ঘটনাটি হৃদয়বিদারক। যে কারনে আইনগত ব্যাবস্থা গ্রহণ করতে বাধ্য হয়েছি।
আহত রোজিনা বলেন, ভাসুর আ. মান্নানসহ তার পরিবারের লোকজন বাড়িতে কিছু হলেই আমাকে মারতে ধরতে তেড়ে আসে। আমার স্বামী প্রবাসে থাকায় বিষয়গুলো তাকে অবহিত করি। সর্বশেষ ঘটনায় অপারগ হয়ে নিজ পরিবারকে জানালে তারা আইনের আশ্রয় গ্রহণ করে। এই নিষ্ঠুর নির্যাতনকারী আ. মান্নানের দৃষ্টান্তমুলক বিচারের দাবী জানান তিনি।
এ ব্যাপারে আ. মান্নান বলেন, রোজিনা আমার ছোট ভাইয়ের স্ত্রী। ভাসুর হিসেবে শাসন বা ডাক-দোহাই দেওয়াতে আজ আমি আসামি। সঠিক সত্য বিচারের অপেক্ষায় থাকবেন বলে জানান।
মামলা তদন্ত কর্মকর্তা এসআই হাবিবুর রহমান বলেন, উক্ত মামলার ১নং আসামি আ. মান্নানকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
বার বার নির্যাতনের শিকার গৃহবধু রোজিনার সঠিক বিচার পাওয়ার দাবি জানান এলাকাবাসী।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here