শেয়ারট্রিপের স্পন্সরশিপে এশিয়ান ডেভেলপমেন্ট ট্যুরে গলফার সোহেল

0
18
728×90 Banner

ডেইলি গাজীপুর, সংবাদ বিজ্ঞপ্তি: [ঢাকা, মে ১, ২০২২] শীর্ষস্থানীয় অনলাইন ভ্রমণ প্ল্যাটফর্ম শেয়ারট্রিপ নামকরা গলফার সাখাওয়াত হোসেন সোহেলকে এশিয়ান ডেভেলপমেন্ট ট্যুরে স্পন্সর করতে যাচ্ছে। থাইল্যান্ডের ফুকেটে ৩ মে থেকে ২০ মে পর্যন্ত অনুষ্ঠিতব্য এই বৈশ্বিক টুর্নামেন্টে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন সাখাওয়াত হোসেন সোহেল।
মহামারীর পর প্রথমবারের মতো এই বছর থাইল্যান্ডের ফুকেটে পেশাদার গলফারদের জন্য একটি টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। এই টুর্নামেন্টে চারটি অংশ থাকবে – লাগুনা ফুকেট চ্যালেঞ্জ, লাগুনা ফুকেট কাপ, ব্লু ক্যানিয়ন ক্লাসিক ও ব্লু ক্যানিয়ন ওপেন, যা ৩-২০ মে, ২০২২ পর্যন্ত অনুষ্ঠিত হবে। এবার শেয়ারট্রিপ টুর্নামেন্ট চলাকালীন শাখাওয়াত হোসেন সোহেলকে স্পন্সর করবে। তিনি দেশের শীর্ষ তিন পেশাদার গলফারের মধ্যে একজন।
স্পন্সরশিপ সম্পর্কে শাখাওয়াত হোসেন সোহেল বলেন, ‘এশিয়ান ডেভেলপমেন্ট ট্যুরের মতো একটি আন্তর্জাতিক প্ল্যাটফর্মে আমার দেশের প্রতিনিধিত্ব করব এটা ভেবে আমি অত্যন্ত গর্ব বোধ করছি। এই সফরের স্পন্সর করায় আমি শেয়ারট্রিপ -এর কাছে কৃতজ্ঞ। পুরো টুর্নামেন্টে আমি আমার সেরাটা দেওয়ার ও বাংলাদেশকে গর্বিত করার ব্যাপারে আশাবাদী।’
এই প্রথম শেয়ারট্রিপ নিজেদের কে গলফ খেলার সাথে যুক্ত করছে। এর আগে শেয়ারট্রিপ একাধিক ক্রিকেট ম্যাচ ও দল স্পন্সর করেছে এবং এখন এই নতুন স্পন্সরশিপের মাধ্যমে শীর্ষস্থানীয় এই প্রতিষ্ঠানটি এর গ্রাহকদের জন্য শুধুমাত্র ভ্রমণ সম্পর্কিত সমাধানের বাইরে গিয়ে আরও বেশি কিছু দেয়ার চেষ্টা করছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

eighteen + 14 =