Daily Gazipur Online

শ্রীপুরে কিশোরী গণধর্ষণের ঘটনায় ৪ জনকে আটক

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুর জেলার শ্রীপুরে চাঞ্চল্য সৃষ্টিকারী জন্মদিনের কথা বলে কিশোরী গণধর্ষণের ঘটনায় ০৪ জনকে আটক করেছে র‌্যাব।
গত ১৫ জানুয়ারি গাজীপুরের শ্রীপুরে জন্মদিনের কথা বলে কিশোরী ভিকটিম(১৫)কে ফুসলাইয়া এর্নাজি ড্রিংক এর মাধ্যমে নেশা জাতীয় দ্রব্য মিশ্রিয়ে সুকৌশলে ভিকটিমকে পান করিয়ে তাকে হত্যার ভয় দেখিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ০৪ বন্ধু মিলে গণধর্ষণ করে। ঘটনাটি শ্রীপুর এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করেছিল। উক্ত বিষয়ে ভিকটিম তার পরিবারের অন্যদের কাছে প্রকাশ করতে গেলে গণধর্ষণকারীরা তাকে বিভিন্ন ভাবে ভয়-ভিতি প্রদর্শন করে এবং তার জীবন নাশের হুমকি দেয়। কিশোরীকে গণধর্ষণের অভিযোগে ভিকটিম এর মা বাদী হয়ে শ্রীপুর থানায় মামলা দায়ের করেন, যার নম্বর -৪২ তারিখ ১৬/০১/২০২০ খ্রিঃ ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনীয় ২০০৩) এর ৭/৯(১)/৩০ তৎসহ ৩২৮ পেনাল কোড।
গণধর্ষণের পর ভিকটিমের পরিবার আসামীদের গ্রেফতারের জন্য র‌্যাব-১ এর নিকট আইনগত সাহায্য কামনা করলে তাৎক্ষনিকভাবে গণধর্ষণকারীদের খুঁজে বের করে আইনের আওতায় আনতে র‌্যাব-১ দ্রুততার সাথে ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।
এরই ধারাবাহিকতায়ঃ গত ২৪ জানুয়ারি রাতে র‌্যাব-১, স্পেশালাইজড্ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুরের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, উক্ত গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক আসামীরা গাজীপুর মহানগরীর রাজবাড়ী এলাকায় অবস্থান করতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে অত্র কোম্পানীর, কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ আল মামুন, (জি), বিএন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে মামলার এজাহারনামীয় প্রধান পলাতক আসামী ১। মোঃ শরীফ হোসেন(১৮), পিতা-মোঃ সোহরাব উদ্দিন, সাং-নৈয়পুরা, থানা-হোসেনপুর, জেলা-কিশোরগঞ্জ, এ/পি-সাং-নয়নপুর, থানা-শ্রীপুর, জেলা-গাজীপুর’কে গ্রেফতার করা হয়। উক্ত আসামীর দেয়া তথ্যমতে ময়মনসিংহ জেলার বিভিন্ন এলাকা হইতে এই মামলার অপর পলাতক আসামী ২। মোঃ ইমরান হাসান সূজন(১৯), পিতা-মোঃ লিটন মিয়া, মাতা-রোজিয়া খাতুন, সাং-উজান চন্দ্র পাড়া, থানা-ঈশ্বরগঞ্জ, জেলা-ময়মনসিংহ, ৩। মোঃ শরিফ উদ্দিন মোল্লা(২০), পিতা-মোঃ সাবাজ উদ্দিন মোল্লা, মাতা-মোসাঃ শেফালী আক্তার, সাং-নয়নপুর, থানা-শ্রীপুর, জেলা-গাজীপুরদেরকে গ্রেফতার করে এবং তাদের দেয়া তথ্যমতে উক্ত ধর্ষণের পরিকল্পনা ও ধর্ষণকারী আসামী ৪। মোঃ আহসান@হাসান(১৬), পিতা-মোঃ জসিম উদ্দিন, মাতা-মোসাঃ জোবেদা বেগম, সাং-গোলাভিটা, থানা-ত্রিশাল, জেলা-ময়মনসিংহ, এ/পি-সাং-নয়নপুর, থানা-শ্রীপুর, জেলা-গাজীপুরকে গ্রেফতার করা হয়। এসময় উপস্থিত সাক্ষীদের সামনে ফোর্সের সহায়তায় আসামীর দেহ তল্লাশী করে তাদের দখল হইতে ০৪টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গত ১৫/০১/২০২০ খ্রিঃ বিকাল ১৭.০০ ঘটিকা হতে ১৬/০১/২০২০ তারিখ ভোর ০৫.৩০ ঘটিকা পর্যন্ত ধৃত আসামীরা ০৪ বন্ধু মিলে ডিকটিমকে জন্মদিনের কথা বলে ডেকে নিয়ে নয়নপুরস্থ একটি বাসায় জন্মদিনের কেক কেটে সবাই মিলে আনন্দ উল্লাস করে। জন্মদিন অনুষ্ঠানের এক পর্যায়ে গ্রেফতারকৃত আসামীরা পূর্ব পরিকল্পিত ভাবে ভিকটিমকে এর্নাজি ড্রিংক এর মাধ্যমে নেশা জাতীয় দ্রব্য মিশ্রিয়ে সুকৌশলে ভিকটিমকে পান করিয়ে অজ্ঞান করে একটি ঝোপের ভিতর নিয়ে ভিকটিমের হাত, পা, মুখমন্ডল বাধিয়া তাকে পালাক্রমে গণধর্ষণ করে এবং ২নং আসামী মোঃ ইমরান হাসান সূজন তার মোবাইল ফোনে উক্ত ধর্ষণের ভিডিও ধারন করে তার ফেসবুক আইডিতে আপলোড করেছিল বলিয়া গ্রেফতারকৃত আসামীরা স্বীকার করে।
ধৃত আসামীকে থানায় হস্তান্তর ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।