শ্রীপুর আ.লীগের সভাপতি হিমু, সম্পাদক ফরিদ

0
22
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুরের শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির হিমু ও সাধার সম্পাদক অ্যাডভোকেট হারুন অর রশিদক।
গাজীপুরের শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি গঠন করা হয়েছে। ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে আওয়ামী লীগের এ নতুন নেতৃত্বের নাম ঘোষণা করা হয়।
মঙ্গলবার সন্ধ্যায় অনুষ্ঠিত উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় পর্বে গ্রিন ভিউ রিসোর্টে হুমায়ুন কবির হিমুকে সভাপতি ও অ্যাডভোকেট হারুন অর রশিদকে সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষণা করেন গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।
এছাড়া কমিটির সহ-সভাপতি হিসেবে শেখ আব্দুল লতিফ, মাহতাব উদ্দিন, ওয়াজ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে মাসুদ আলম ভাঙ্গী ও আমজাদ হোসেন বিএ’র নাম ঘোষণা করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কর্নেল (অব.) ফারুক খান এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মির্জা আজম এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ইকবাল হোসেন অপু এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য সাহাবুদ্দিন ফরাজী, সংসদ সদস্য সিমিন হোসেন রিমি, গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ ও যুগ্ম সাধারণ সম্পাদক জামিল হাসান দুর্জয় প্রমুখ।
এর আগে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে শ্রীপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম অধিবেশনে বিশাল সভায় যোগ দেন নেতারা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

seven + 18 =