সমাবেশের ভয় দেখিয়ে আওয়ামীলীগকে দমানো যাবে না—- লে. কর্ণেল (অব.) ফারুক খান

0
29
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য লে. কর্ণেল মুহাম্মদ (অব.) ফারুক খান এমপি বিএনপিকে উদ্দেশ্য করে বলেছেনে, সমাবেশের ভয় দেখিয়ে আওয়ামীলীগকে দমানো যাবে না। কারণ আওয়ামীলীগ জানে কিভাবে সমাবেশের মাধ্যমে, নির্বাচনের মাধ্যমে জিততে হয়, দেশকে এগিয়ে নিতে হয়। তাই আওয়ামীলীগকে ভয় দেখাবেন না।
তিনি শুক্রবার বিকেলে টঙ্গী সফিউদ্দিন সরকার একাডেমী এÐ কলেজ মাঠে গাজীপুর মহানগরীর টঙ্গী পূর্ব ও পশ্চিম থানা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। সম্মেলন প্রস্তুতি কমিটির আহŸায়ক ও মহানগর আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক মো. মতিউর রহমান মতির সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি, আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য আনোয়ার হোসেন, মহানগর আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান, সাধারণ সম্পাদক মো. আতাউল্যাহ মÐল, সহসভাপতি মো. ওসমান আলী প্রমুখ।
ফারুক খান নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ঢাকার কাছাকাছি হওয়ায় টঙ্গীর এই সম্মেলন অত্যন্ত গুরুত্বপূর্ণ। বিএনপি-জামায়াত দেশব্যাপী যে অসত্য তথ্য দিয়ে গুজব রটানোর চেষ্টা করছে তা আপনাদের বন্ধ করতে হবে। সঠিক তথ্য জানাতে হবে। কোনো ভাবেই শেখ হাসিনার নেতৃত্বে যে অগ্রগতি তা যেন বিএনপি-জামায়াতের গুজব মিথ্যাচারে থমকে না যায়।
তিনি বলেন, প্রতিটি ভোটকেন্দ্রে এখনই কেন্দ্র কমিটি গঠন করে আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি নিতে হবে। ঐক্যবদ্ধ থাকলে আগামীতে নৌকার জয় হবে, আওয়ামীলীগকে হারাতে পারবে না। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বিএনপি দেশের উন্নয়ন অগ্রগতি চায় না।
সম্মেলনের দ্বিতীয় পর্বে টঙ্গী পূর্ব থানায় সভাপতি পদে ১৩ জন, সাধারণ সম্পাদক পদে ২৬ জন এবং টঙ্গী পশ্চিম থানায় সভাপতি পদে ৭জন ও সাধারণ সম্পাদক পদে ১৬ জন প্রার্থী তাদের প্রার্থিতা ঘোষণা করেন। তবে দুই থানার সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রার্থীরা ঐক্যমতে পৌছাতে না পারায় মহানগর আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান পরবর্তী সময়ে ওই দুই থানার কমিটি গঠন করা হবে বলে ঘোষণা দেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here