সাংবাদিকদের হাতে প্রধানমন্ত্রীর প্রণোদনার চেক তুলে দিলেন শিক্ষামন্ত্রী

0
62
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: করোনার এই সময় সারাদেশের মতো চাঁদপুরের সাংবাদিকদের পাশেও দাঁড়িয়েছে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট। এই ট্রাস্ট থেকে চাঁদপুরের অর্ধশত সাংবাদিকদের আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। সোমবার বিকেলে প্রধানমন্ত্রী প্রতিশ্রুত সাংবাদিকদের জন্য আর্থিক প্রনোদনার এই চেক সাংবাদিকদের হাতে তুলে দেন, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।
শিক্ষামন্ত্রীর চাঁদপুর শহরের বাসভবনে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে প্রথম দফা চাঁদপুরের ৫০ জন সাংবাদিকের জন্যে ১০ হাজার টাকা করে অনুদান প্রদান করা হয়। এ সময় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি গতকাল আনুষ্ঠানিকভাবে তিনজন সাংবাদিকের হাতে চেক তুলে দিয়ে বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্লাহ, চাঁদপুরে নবাগত অতিরিক্ত পুলিশ সুপার কাজী আব্দুর রহিম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহিদ পারভেজ চৌধুরী,সাংবাদিক কাজী শাহাদাতসহ জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতারা। অনুষ্ঠান পরিচালনা করেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ।
চেক বিতরণকালে শিক্ষামন্ত্রী সাংবাদিকদের করোনাকালে এই অনুদান প্রদান করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পিআইবি ও এর মহাপরিচালক ড. জাফর ওয়াজেদের প্রতি ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানান।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

3 × four =