সাংবাদিক ইসমাঈল আহসান এর বাবার ইন্তেকাল

0
38
728×90 Banner

ডেইলি গাজীপুর সংবাদ বিজ্ঞপ্তি : ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজে’র সদস্য ইসমাইল আহসান এর বাবা আব্দুল করিম মোল্লাহ্ দূরারোগ্য লিভার সিরোসিসে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত বুধবার দিবাগত রাত ২ টায় রাজধানীর উত্তরার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস করেন।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তার গ্রামের বাড়ি টাঙ্গাইল জেলার দেলদুয়ার থানার ব্রাহ্মণখোলা গ্রামে। মৃত্যুকালে তিনি ৪ ছেলে ও এক মেয়েসহসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। কর্ম জীবনে মরহুম আব্দুল করিম মোল্লাহ্ ব্যাংকার ছিলেন। মরহুমের স্ত্রীও ২০১৯ সালের ৯ নভেম্বর দূরারোগ্য লিভার সিরোসিসে আক্রান্ত হয়ে মারা যান।
মরহুমের লাশ হাসপাতাল থেকে ঢাকার উত্তরার বাসায় নেওয়া হয়। সেখানে জানাজা শেষে উত্তরার একটি কবরস্থানে দাফন করা হবে বলে জানা গেছে।
মরহুম আব্দুল করিম মোল্লাহ্’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে’র সভাপতি এম আবদুল্লাহ ও মহাসচিব নুরুল আমিন রোকন এবং ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজে’র সভাপতি কাদের গনি চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম। শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here