সাংবাদিক মো. ফারুকুল ইসলামের শুভ জন্মদিন পালিত

0
18
728×90 Banner

মো.জাহিদুর রহমানঃ বর্ণিল আয়োজন ও আনন্দঘন পরিবেশে পালিত হলো দৈনিক বাংলাদেশ সমাচার-এর সহযোগী সম্পাদক মো. ফারুকুল ইসলাম-এর শুভ জন্মদিন। ৬ আগস্ট ২০২২ শনিবার বাংলাদেশ সমাচার পত্রিকার মতিঝিলস্থ নিজস্ব অফিসে পালিত হলো বিশিষ্ট ন্যাট্যকার, কবি, সাংবাদিক, সদা হাস্যোজ্জল বাংলাদেশ সমাচার পত্রিকার সহযোগী সম্পাদক মো.ফারুকুল ইসলামের ৫৫তম জন্মদিন।
অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার সম্পাদক, মাসিক অপরাজেয় বাংলাদেশ, সফেন গ্রুপের প্রতিষ্ঠাতা বহুমুখী শিল্পস্রষ্টা ড. খান আসাদুজ্জান। সভায় সভাপতিত্ব ও সঞ্চালনা করেন কবি, বীর মুক্তিযোদ্ধার মুজিবুর রহমান মজনু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক রুরাল জার্নালিস্ট ফাউন্ডশনের চেয়ারম্যান এস এম জহিরুল ইসলাম, আরও উপস্থিত ছিলেন চিফ রিপোর্টার মো.জাহিদুর রহমান, মার্কেটিং ইনচার্জ মো.আমিনুল ইসলাম, এডমিন এন্ড এইচআর ম্যানেজার আসাদুজ্জান রনি, শিরিন সুলতানা, মোবারক হোসেন, আব্দুর রহিম সজিব, মো.আবু রাসেল, সরদার সাজ্জাদ আহম্মেদ প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ড.খান আসাদুজ্জান, মো. ফারুকুল ইসলামের জন্মদিনের শুভেচ্ছা জানান। সফেন তার প্রতিষ্ঠালগ্ন হতে আর্তমানবিকতা কাজ করে আসছে। ফারুক সাহের সাথে দীর্ঘ ২৫ বছরের স্মৃতিময় বিভিন্ন দিকগুলো তুলে ধরেন। তিনি বলেন, ভবিষ্যতে পত্রিকার পক্ষথেকে পর্যায়ক্রমে সকল সাংবাদিক ও স্টাফদের জন্মদিন পালন করা হবে। আগামী দিনে শুধু জন্মদিন নয় মৃত্যূদিন দিবসও পালন করা হবে এবং স্মৃতিচারণ করা হবে। তিনি মো. ফারুকুল ইসলামের জন্মদিনের শুভেচ্ছা, উত্তরোত্তর সাফল্য কামনা, দীর্ঘায়ু ও সু-স্বাস্থ্য কামনা করেন। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত সকলে বক্তব্যে কবি, নাট্যকার, সাংবাদিক ফারুকুল ইসলামের বর্ণাঢ্য, কর্মময় জীবনের ইতিবাচক দিকগুলো তুলে ধরেন এবং জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন জানান পাশাপাশি তাঁর দীর্ঘায়ু কামনা করেন।
অনুষ্ঠান শেষে মো. ফারুকুল ইসলামকে সকল সাংবাদিক ও অফিস স্টাফদের পক্ষথেকে প্রীতি উপহার দেন এবং কেক কেটে শুভেচ্ছা অভিনন্দন জানান।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here