সাফল্যের শীর্ষে টঙ্গীর তা’মীরুল মিল্লাত মাদরাসা

0
24
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : মাদরাসা শিক্ষাবোর্ডে এ বছর অনুষ্ঠিত দাখিল পরীক্ষার আবারো দেশসেরা ফলাফল অর্জন করেছে টঙ্গীর তা’মীরুল মিল্লাত কামিল মাদরাসা। এ বছর এই শিক্ষা প্রতিষ্ঠান থেকে ৪৭১ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছেন। পাস করেছেন ৭০১জন। মোট পাসের হার ৯৭ দশমিক ৪০ শতাংশ।
এ বছর তা’মীরুল মিল্লাত মাদরাসা থেকে দাখিল পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন ৭২০ জন শিক্ষার্থী। এদিকে প্রতিবারের মতো দেশসেরা সাফল্যের কারণে গর্বিত শিক্ষক, শিক্ষার্থী ও অবিভাবকেরা।
টঙ্গী তা’মীরুল মিল্লাত মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মিজানুর রহমান বলেন, ‘আল্লাহর অশেষ মেহেরবানিতে এবং শিক্ষক-শিক্ষার্থীদের সম্মেলিত প্রচেষ্টায় আমরা ভালো ফলাফল করেছি। এবছরও দাখিল পরীক্ষায় দেশের সর্বোচ্চ জিপিএ ৫ পেয়েছে আমাদের শিক্ষার্থীরা। আমরা আল্লাহর দরবারে শুকরিয়া জানাই। একই সঙ্গে আমরা দেশবাসীর কাছে দোয়া ও সহযোগীতা চাই।’
প্রসঙ্গত, তা’মীরুল মিল্লাত কামিল মাদরাসার ঢাকা শাখায় ৩৩০ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে ১৫৪ জন জিপিএ-৫ পেয়েছেন। এছাড়া এই মাদরাসার মাতুয়াইল মহিলা শাখা থেকে দাখিল পরীক্ষায় ১৫৮ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। এদের মধ্যে ৮৬ জন জিপিএ-৫ পেয়েছেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here