সাভারে ৬টি ফার্মেসিকে পৌনে ৩ লাখ টাকা জরিমানা

0
36
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : অনুমোদনহীন ও আমদানি নিষিদ্ধ ঔষধ বিক্রয়ের অভিযোগে সাভারে অভিযান চালিয়ে ৬টি ফার্মেসিকে ২ লক্ষ ৮৫ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, (র‌্যাব-৪) এর ভ্রাম্যমান আদালত।
র‌্যাব-৪ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আনিসুর রহমান এর নেতৃত্বে, ঔষধ তত্ত্বাবধায়ক মোঃ মওদুদ আহম্মেদ , ঔষধ পরিদর্শক কৌশিক, ঔষধ প্রশাসন অধিদপ্তর এর সার্বিক সহযোগিতায় এ মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।
এলিট ফোর্স র‌্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া) এএসপি মোঃ জিয়াউর রহমান চৌধুরী আজ বৃহস্পতিবার এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, র‌্যাব-৪ এর ভ্রাম্যমান আদালত সাভার বাসস্ট্যান্ড এলাকায় মেয়াদোত্তীর্ণ, অনুমোদনহীন ও আমদানি নিষিদ্ধ ঔষধ বিক্রয়ের অপরাধে ৬ টি ফার্মেসির মালিক’কে অর্থদন্ড প্রদান করা হয়। বুধবার দুপুর সোয়া ২টা থেকে অভিযান শুরু হয়ে বিকেল ৫টায় শেষ হয়।
অভিযানকালে সাগর মেডিক্যাল এর মালিক গোপাল ঘোষ (৭৪), জেলা-ঢাকা এর নিকট থেকে নগদ ৭৫ হাজার টাকা, আল মুস্তাকিম ফার্মেসী এর মালিক রাশেদুল হাসান (৪১), ২৫ হাজার টাকা, মুক্তি ফার্মেসী এর মালিক জীবন সরকার (৩৬), ৭৫ হাজার টাকা, শিকদার ফার্সেসী এর মালিক মনিরুজ্জামান (৩০)কে ৫০ হাজার টাকা, সুমন ফার্মেসী এর মালিক এমডি ফারুক (৪০),কে ৫০ হাজার টাকা ও জয় ফার্মেসী এর মালিক সুকুমার ঘোষ (৪৪)কে, নগদ ১০ হাজার টাকাসহ মোট ২ লক্ষ ৮৫ হাজার টাকা জরিমানা (অর্থদন্ড) প্রদান করা হয়।
র‌্যাব-৪ এর মিডিয়া অফিসার আরও জানান, অভিযানকালে ৬ টি ফার্মেসী থেকে আনুমানিক ২ লক্ষ টাকা মূল্যের বিক্রয় নিষিদ্ধ বিভিন্ন অবৈধ ঔষধ জব্দ করা হয় এবং পরবর্তীতে বিজ্ঞ ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে সেগুলেঅ ধ্বংস করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

20 − 12 =