সিরাজদিখানে স্বর্ণের দোকানে দুর্ধর্ষ ডাকাতি

0
235
728×90 Banner

সিরাজদিখান(মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সীগঞ্জের সিরাজদিখানের চিত্রকোট ইউনিয়নের তুলশীখালী বাজারে শঙ্কর মন্ডলের কথা জুয়েলার্সে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে । ১৯ জানুয়ারী রাত ৩টায় এ ডাকাতি সংঘটিত হয়েছে । ডাকাতদলে ১৪/১৫ জন সদস্য ছিল । তারা একতাবদ্ধ হয়ে শাটার ও কেসি গেইটের তালা কেটে ভেতরে থাকা কর্মচারী মিঠুনকে হাত-পা বেধে আনুমানিক ৬০ ভরি স্বর্ণ ও নগদ প্রায় ৪ লাখ টাকা ডাকাতি করে নিয়ে যায় । যা দোকানে থাকা সিসি ক্যামেরায় ধারণকৃত ।
সিরাজদিখানে প্রায় রাতেই চুরি ডাকাতি বেড়েই চলছে। মধুরপুর পীরসাহেবের গাড়ীতে ডাকাতির ১ দিন যেতে না যেতেই আবার ডাকাতি হল । এতে সিরাজদিখানের মানুষ আতন্কিত হয়ে পড়ছে । এ ঘটনায় সিরাজদিখান থানায় একটি মামলা দায়েরের প্রস্ততি চলছে ।
দোকানের ভিতরে থাকা কর্মচারী মিঠুন বলেন, রাত ৩টার দিকে শব্দ শুনে আমার ঘুম ভেঙ্গে যায় । ঘুম হতে উঠে সাথে সাথে সিসি ক্যামেরা চালু করি । তারপর ৫/৬ জন ডাকাত কেসি গেইট কেটে দোকানে ঢুকে আমাকে বেধে দোকানে থাকা টাকা ও সব স্বর্ণ ডাকাতি করে নিয়ে যায় ।
দোকানের মালিক শংকর মন্ডল বলেন, আমার জীবনের সঞ্চয় বলিতে যা কিছু ছিল সব ডাকাতরা নিয়ে যায় । আমি এখন নিঃস্ব । আমি লগ্নি করে ব্যবসা করতে ছিলাম । ডাকাতরা আমার দোকান থেকে আনুমানিক ৬০ ভরি স্বর্ণ ও নগদ প্রায় ৪ লাখ টাকা ডাকাতি করে নিয়ে যায় ।
সিরাজদিখান থানা ভারপ্রাপ্ত কর্মমকর্তা মোঃ ফরিদ উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, ঘটনাটি দুঃখজনক । আমরা দেখলাম । মামলা এজাহারভ’ক্ত করে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে । কাউকে ছাড় দেয়া হবে না ।
এ সময় পাশে উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ হাফিজুর রহমান মানিক, শেখরনগর তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম ও সিরাজদিখান প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ মোক্তার হোসেন প্রমুখ ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here