সড়ক দুর্ঘটনায় ঢাকা কলেজের শিক্ষার্থী ও রেস্টুরেন্ট কর্মচারী সহ নিহত-২

0
11
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর অদূরে ঢাকা জেলার আশুলিয়া থানার ঢাকা-আশুলিয়া সড়কের বেড়িবাঁধ এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকা কলেজের এক শিক্ষার্থী নিহত হয়েছে। নিহত শিক্ষার্থীর নাম রবিউল ইসলাম (২৯)।
নিহত রবিউল ইসলাম ঢাকা কলেজের শহীদ ফরহাদ হোসেন হলের অর্থনীতি বিভাগের আবাসিক শিক্ষার্থী ছিলেন।পরবর্তীতে তার মরদেহ ও দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি তার পরিবার ও স্বজনদের কাছে পুলিশ হস্তান্তর করেছেন।
আজ শনিবার দুপুর ১২টায় টাঙ্গাইল থেকে ঢাকায় ফেরার পথে ঢাকা-আশুলিয়া সড়কের টঙ্গাবাড়ি বেড়িবাঁধ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: কামরুজ্জামান আজ শনিবার রাতে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
এদিকে, আশুলিয়া থানার এএসআই মঞ্জুরুল আলম আজ রাতে বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত কলেজ শিক্ষার্থী রবিউল তার গ্রামের বাড়ি টাঙ্গাইল থেকে মোটরসাইকেল চালিয়ে আশুলিয়া টঙ্গাবাড়ি বেড়িবাঁধ এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে আহত অবস্থায় উদ্ধার করে একটি পিকআপ ভ্যানের মাধ্যমে তুরাগের ধউরস্থ ইস্টওয়েস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পুলিশের এ কর্মকর্তা আরো জানান, রবিউল ইসলামের পিতার নাম মৃত আব্দুল রউফ। টাঙ্গাইল জেলার সদর থানা থানা পাড়া এলাকায় তার বাড়ি। তারা ২ বোন এক ভাই।
পরে খবর পেয়ে তার বোনের জামাতা শামীম আল সা’দ ও আত্নীয়রা এসে বিনাময়নাতদন্ত ছাড়া তার মরদেহ ও দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল নিয়ে গেছেন।
এদিকে, ডিএমপির তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সফি উল্লাহ আজ রাতে জানান, ঘটনাটি আমি শুনে তুরাগের ইস্টওয়েস্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পুলিশ পাঠিয়েছি। কিন্তু ঘটনাস্থল আশুলিয়া থানা হওয়ায় সেখানকার পুলিশ মরদেহ নিয়ে গেছেন।তারা এব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন করবেন।
রেস্টুরেন্ট কর্মচারী নিহত
রাজধানীর এলিফ্যান্ট রোডের বাটা সিগন্যাল এলাকায় রাস্তা পারাপারের সময় সড়ক দুর্ঘটনায় এক হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট কর্মচারী নিহত হয়েছে।
নিহতের নাম দেলোয়ার হোসেন (২৬)। নিহত দেলোয়ার স্টার কাবাব অ্যান্ড রেস্টুরেন্টে কর্মচারী হিসেবে কাজ করত।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মো: বাচ্চু মিয়া আজ শনিবার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান, আজ শনিবার ভোর ৬টার দিকে বাটা সিগন্যাল ক্রসিংয়ে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠিয়েছেন।
ডিএমপি’র নিউমার্কেট থানার উপ পরিদর্শক (এসআই) রাশেদুল ইসলাম এর উদ্ধৃতি দিয়ে পুলিশের এ কর্মকর্তা আরো জানান, মৃত দেলোয়ার হোসেন আজ ভোরে এলিফ্যান্ট রোডের বাসা থেকে কর্মস্থলে যাবার সময় বাটা সিগন্যাল ক্রসিংয়ে রাস্তা পারাপারের সময় দ্রুতগামী একটি যানবাহনের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান।দুর্ঘটনার পর অঞ্জাতনামা গাড়িটি কৌশলে পালিয়ে গেছে।
পুলিশ ও নিহতের মামা শ্বশুর মহসিন ভুইয়া জানান, মৃত দেলোয়ার চাঁদপুর সদর উপজেলার কমলাপুর গ্রামের মৃত. নজরুল ইসলাম কতোয়ালের ছেলে। সে এলিফ্যান্ট রোডের এসকে গলির একটি ভাড়া বাসায় থেকে স্টার কাবাব অ্যান্ড রেস্টুরেন্টে কর্মচারী হিসেবে কাজ করত।তিন ভাই দুই বোনের মধ্যে সে সবার ছোট।
পুলিশের এ কর্মকর্তা আরো জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে। এঘটনায় নিউমার্কেট থানা পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহন করেছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here