হাজার হাজার মানুষের অভিনন্দনে সিক্ত জাহিদ আহসান রাসেল

0
589
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: জাহিদ আহসান রাসেল গাজীপুর সদর টঙ্গীর জনমানুষের নেতা । উনার পিতা আহসান উল্লাহ মাস্টার ছিলেন গাজীপুর সদর ও টঙ্গীর সংসদ সদস্য । ২০০৪ সালে দৃর্বৃত্তদের হামলায় আহসান উল্লাহ মাস্টার নিহত হওয়ার পর উপনির্বাচনে সাংসদ হন জাহিদ আহসান রাসেল। পরে গাজীপুর ২ আসনে ২০০৮ ও ২০১৪ সালেও এমপি নির্বাচিত হন তিনি।

এই নিয়ে টানা ৪ বার তিনি গাজীপুর ২ এর সাংসদ হয়েছেন । ২০১৮এর নির্বাচনে গাজীপুর-২ আওয়ামী লীগ প্রাথী জাহিদ আহসান রাসেল ৩১১১০০ ভোটের ব্যবধানে জয়লাভ করেছে । রবিবার রাতে ভোটের ফল ঘোষণার পর থেকেই দলীয় নেতাকর্মী থেকে শুরু করে হাজারো মানুষ ছুটে আসছেন এমপি রাসেলের বাসভবনে। সেখানে তারা রাসেলকে ফুল দিয়ে অভিনন্দন জানাতে ছুটে আসেন। সোমবার সকাল থেকে হাজার হাজার মানুষের ঢল নামে রাসেলের বাড়িতে।
দিনভর গাজীপুর মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, সিটি করপোরেশনের বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, বিভিন্ন স্কুল-কলেজের অধ্যক্ষ, সাংবাদিক ও পেশাজীবী সংগঠনের নেতাকর্মীরা তাদের ভালবাসার নেতা এই সাংসদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। আগতদের এমপি রাসেলের পক্ষ থেকে মিষ্টি খাওয়ানো হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here