হেনা আহমেদ হাসপাতালে বিনামূল্যে স্বাস্থ্যসেবা ক্যাম্প অনুষ্ঠিত

0
30
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : ঊনবিংশ শতাব্দীর প্রখ্যাত শিক্ষাবিদ, শিক্ষা সংস্কারক হজরত খানবাহাদুর আহ্ছানউল্লা (র.) এঁর ১৫০তম জন্মবার্ষিকী উপলক্ষে মাসব্যাপী কর্মসূচীর অংশ হিসেব মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার হাঁসাড়া ইউনিয়নের আলমপুর গ্রামে ঢাকা আহ্ছানিয়া মিশন স্বাস্থ্য সেক্টর পরিচালিত হেনা আহমেদ হাসপাতালে বিনামূল্যে স্বাস্থ্যসেবা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (২৩ ডিসেম্বর) সকাল সাড়ে ৯ টা শুরু দুপুর ২ টা পর্যন্ত চলে এই স্বাস্থ্যসেবা ক্যাম্প।
মেডিসিন, বক্ষব্যাধী, এ্যাজমা ও ডায়াবেটিস বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ মোঃ জয়নাল আবেদীন জিল্লুর নেতৃত্বে হেনা আহমেদ হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ মোঃ মাসুদ রানাসহ ৭ সদস্যর ১টি মেডিকেল টিম এই ফ্রি স্বাস্থ্যসেবা ক্যাম্পে চিকিৎসা প্রদান করে। এসময় ঢাকা আহ্ছানিয়া মিশন স্বাস্থ্য সেক্টরের সহকারী পরিচালক (মেডিকেল সার্ভিসেস) ডাঃ নায়লা পারভিন গর্ভবতী মায়েদের সেবা প্রদান করেন।
উক্ত ফ্রি চিকিৎসাসেবা ক্যাম্পে ১১৫ জনেরও অধিক রোগীর মধ্যে ১১ জন গর্ভবতী মা, মেডিসিন, ডায়াবেটিস ও এ্যাজমা রোগে ৩৯ জন এবং ৩৫ জন শিশুসহ ৩০ জন উপকারভোগী সেবা গ্রহন করে। এছাড়াও ৩৪ জনকে প্যাথলজিক্যাল পরীক্ষা ও ২৯ জনকে ডায়াবেটিস পরীক্ষা করা হয়। এসময় উপকারভোগীদের মাঝে ফ্রি ঔষধ প্রদান করা হয়। খানবাহাদুর আহ্ছানউল্লা’র ১৫০তম জন্মবার্ষিকী উপলক্ষে স্বাস্থ্য সেক্টরের মাসব্যাপি কর্মসূচির অংশ হিসেবে এই ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here