১১ মামলার পলাতক আসামী গ্রেফতার

0
63
728×90 Banner

মনির হোসেন জীবন: রাজধানীর খিলগাঁও থানার দক্ষিণ বনশ্রী এলাকা থেকে মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী এবং শীর্ষ মাদক সম্রাজ্ঞী মোছাঃ জরিনা বেগম (৩৯)কে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
র‌্যাব জানিয়েছে, গ্রেফতারকৃত জরিনা রাজধানীর যাত্রাবাড়ী থানার ১৪৩, ধলপুর সিটি পল্লী দুলাল মিয়ার ন্ত্রী। তার বিরুদ্ধে ডিএমপির বিভিন্ন থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ১১টি মামলা রয়েছে। তিনি যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ও পলাতক আসামী ছিলেন।
আজ মঙ্গলবার দুপুরে র‌্যাব-৩-এর কমান্ডিং অফিসার (অধিনায়ক) লেফটেন্যান্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ এ সব তথ্য জানান।
আরিফ মহিউদ্দিন আহমেদ জানান, সোমবার দিবাগত গভীর রাতে খিলগাঁও থানার দক্ষিণ বনশ্রী এলাকায় ঝটিকা অভিযান চালিয়ে মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এবং পলাতক শীর্ষ মাদক সম্রাজ্ঞী মোছাঃ জরিনা বেগম গ্রেফতার করতে সক্ষম হয়।
তিনি জানান, গ্রেফতারকৃত আসামি জরিনা বেগম রাজধানীর মাদক ব্যবসায়ী সিন্ডিকেটের একজন শীর্ষ মাদক সম্রাজ্ঞী। তার বিরুদ্ধে ডিএমপির সবুজবাগ থানায় ৩ টি মামলা, ক্ষিলখেত থানায় ১ টি, মুগদা থানায় ১ টি, রামপুরা থানায় ২ টি, বাড্ডা থানায় ১ টি, রমনা থানায় ২ টি এবং খিলগাঁও থানায় ১ টি মাদক মামলাসহ মোট ১১ টি মাদক মামলা রয়েছে।
র‌্যাবের এ কর্মকর্তা বলেন, অভিযানকালে তার নিকট থেকে অল্প কিছু টাকা ও মোবাইল ফোন জব্দ করা হয়েছে।
আরিফ মহিউদ্দিন আহমেদ জানান, তার মধ্যে ২০১১ সালে সবুজবাগ থানায় দায়েরকৃত মাদক মামলার দীর্ঘ বিচারিক প্রক্রিয়া শেষে বিজ্ঞ আদালত কুখ্যাত এই মাদক সম্রাজ্ঞীকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করেন।
গ্রেফতারকৃত আসামী জরিনার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here