২৪ ফেব্রুয়ারি মালয়েশিয়ায় বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাবের নির্বাচন

0
318
728×90 Banner

মোস্তফা ইমরান রাজু, মালয়েশিয়া প্রতিনিধি: মালয়েশিয়ায় অবস্থানরত বাংলাদেশি সাংবাদিকদের সংগঠন ‘বাংলাদেশ কমিনিউটি প্রেসক্লাব মালয়েশিয়া’র বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার সন্ধ্যায় কুয়ালালামপুরের বুকিত বিনতাং এর একটি রেস্টুরেন্ট অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও এ টিএন বাংলার মালয়েশিয়া প্রতিনিধি এসএম রহমান পারভেজ।
সভায় বর্তমান কমিটি ভেঙ্গে দিয়ে সংগঠনকে আরো গতিশীল করার লক্ষে আগামী ২৪ ফেব্রুয়ারি নতুন কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়া সংগঠনে নতুন সদস্য অনুমোদন দেওয়ার সিদ্ধান্তও নেওয়া হয়। একই সঙ্গে মালয়েশিয়ায় কর্মরত বাংলাদেশের অনলাইন, প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার প্রতিনিধি যাঁরা প্রেসক্লাবের সদস্য হতে আগ্রহী তাঁদের ২৪ ফেব্রুয়ারির পূর্বে যোগাযোগ করতে বলা হয়েছে।
সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ আমিনুল ইসলাম রতন , আর টিভি মালয়েশিয়া প্রতিনিধি মোস্তফা ইমরান রাজু , এনটিভি মালয়েশিয়া প্রতিনিধি কায়সার হামিদ হান্নান ,সময় টিভি মালয়েশিয়া প্রতিনিধি মোহাম্মদ আব্দুল কাদের , একাত্তর টিভির মালয়েশিয়া প্রতিনিধি শামসুজ্জামান নাঈম , ফোকাস বাংলা’র মালয়েশিয়া প্রতিনিধি মোহাম্মদ শাখায়াত হোসেন জনি।
সভায় বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের মালয়েশিয়া প্রতিনিধি রফিক আহমদ খানকে আহবায়ক ,আরটিভি মালয়েশিয়া প্রতিনিধি মোস্তফা ইমরান রাজুকে যুগ্ন-আহবায়ক ও সময় টিভি মালয়েশিয়া প্রতিনিধি মোহাম্মদ আব্দুল কাদের’কে সদস্য সচিব করে একটি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। এ কমিটি’র অধীনে ২৪ ফেব্রুয়ারী নির্বাচনের মাধ্যমে নতুন কমিটি’র আত্মপ্রকাশ ঘটবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here