Daily Gazipur Online

অক্সফোর্ড স্কুলে নতুন প্রধান শিক্ষক ও শিফট ইনচার্জদের বরণ অনুষ্ঠান

ডেইলি গাজীপুর প্রতিবেদক : আজ শনিবার সকাল ১১ ঘটিকায় গাজীপুর মহানগরীর হারিকেনস্থ এলাকায় অবস্থিত অক্সফোর্ড স্কুল এন্ড কলেজের প্রথম ক্যাম্পাসের সদ্য দায়িত্বপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ সাজু মিয়া, শিফ্ট ইনচার্জ মোহাম্মদ সুজন আলী ও রুমানা সুলতানাকে ঘিরে এক বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অক্সফোর্ড স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান এস.এম. হাফিজুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন অত্র প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মোস্তফা, পরিচালক (অর্থ) মোঃ ওয়াজেদ আলী, সদ্য দায়িত্বপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ সাজু মিয়া, ডে শিফ্ট ইনচার্জ মোহাম্মদ সুজন আলী, মর্নিং শিফ্ট ইনচার্জ রুমানা সুলতানা, সহকারী শিক্ষক মোঃ বাদল হোসেন, দশম শ্রেণির শিক্ষার্থী মোঃ রাসেল মিয়া প্রমুখ।
সদ্য দায়িত্বপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ সাজু মিয়া তাঁর বক্তব্যে বলেন শত বাঁধা উপেক্ষা করে আন্তরিকতার সঙ্গে শিক্ষার্থীদের মান উন্নয়নে সর্বাত্তকভাবে কাজ করে যাবো।
সকল বক্তারা নতুন দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদেরকে ভুয়সী প্রশংসা করেন এবং সামনে যেন সকলে আরোও সুন্দরভাবে দায়িত্ব পালন করতে পারেন এবং ভালো কর্ম দিয়ে সুন্দর জীবনের অধিকারী হন সেই কামনা করেন। বরণ অনুষ্ঠানে, বরণীয় অতিথিদের চেয়ারম্যান, পরিচালকদ্বয়, শিক্ষক ও শিক্ষার্থীদের পক্ষ থেকে ফুল বৃষ্টি নিক্ষেপ ও ফুল দিয়ে বরণ করা হয়।
নতুন দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের এ বরণীয় অনুষ্ঠান শিক্ষার্থীদের মাঝে দারুণভাবে উচ্ছ্বাস ও উদ্দীপনা সৃষ্টি করে।