Daily Gazipur Online

অধ‌্যাপক একেএম ফারুক করোনা উপসর্গে ইন্তেকাল করেছেন

ডেইলি গাজীপুর প্রতিবেদক : টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস ক‌লে‌জের সহকারী অধ‌্যাপক এ কে এম ফারুক হোসেন শনিবার বিকাল ৫.৩০ টায় নিজ বাড়ীতে করোনা উপসর্গে ই‌ন্তেকাল ক‌রে‌ছেন। ইন্না লিল্লা‌হি ওয়া ইন্না ইলাই‌হি রা‌জিউন। শনিবার সকালে টেস্টে তিনি জানতে পারেন করোনা পজেটিভ।এ তথ্য নিশ্চিত করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রর প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি চিকিৎসক নাজিম উদ্দিন আহমেদ।
শনিবার দিবাগত রাতে গাীপুরের মেয়র এড. জাহাঙ্গীর আলমের তদারকিতে ইঞ্জিনিয়ার হেলালের নেতৃত্বে কসিম উদ্দিন ফাউন্ডেশনের টিম এসে লাশ বিশেষ ব্যাবস্থায় প্যাক করে মরকুন সরকারী কবরস্থানে সহকারী অধ্যাপক একেএম ফারুকের জানাজা ও দাফন সম্পন্ন করা হয়।

সেখানে রাত ২টায় মেয়র এড. জাহাঙ্গীর আলম নিজে উপস্থিত থেকে কবর খনন,জানাজা ও দাফন কাজে নিয়োজিত ছিলেন। জানাজা ও দাফনে আরও উপস্থিত ছিলেন টঙ্গী পূর্ব থানা কৃষক লীগের সাধারন সম্পাদক সেলিম খান, বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থার গাজীপুর মহানগরের সাধারন সম্পাদক শরিফুল ইসলাম খান, টঙ্গি পূর্ব থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী এম এম নাসির, টঙ্গি পশ্চিম থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন, টঙ্গি পশ্চিম থানা আওয়ামী লীগ নেতা মোঃ ইয়াছিন সহ কসিম উদ্দিন ফাউন্ডেশনের স্পেশাল টিম ও স্থানীয় এলাবাসী।