অপহরণ মামলার প্রধান পলাতক আসামী রুবেল তুরাগে গ্রেফতার : ভিকটিম উদ্ধার

0
95
728×90 Banner

মনির হোসেন জীবন : রাজধানীর তুরাগের কামারপাড়া নয়নীচালা এলাকা থেকে অপহরণ মামলার প্রধান পলাতক আসামী মোঃ রুবেল হোসেন ওরফে রুবেল (৩২) কে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় একজন ভিকটিমকে উদ্ধার করেছে র‌্যাব।
গ্রেফতারকৃত রুবেল টাঙ্গাইল জেলার দেলদুয়ার থানার হেরেন্দ্রপাড়া গ্রামের আনছার ওরফে মাফুজুুল ইসলামের পুত্র।
আজ রোববার র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩) এর কমান্ডিং অফিসার (অধিনায়ক) লেঃ কর্ণেল আরিফ মহিউদ্দিন আহমেদ গ্রেফতার এবং ভিকটিমকে উদ্বারের বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি দল শনিবার রাত পৌঁনে ৮ টার দিকে রাজধানীর তুরাগ থানার কামারপাড়া নয়নীচালা এলাকায় অভিযান চালিয়ে অপহরণ মামলার প্রধান পলাতক আসামী রুবেল হোসেন ওরফে রুবেল (রুবেল হোসেন ওরফে রুবেলকে গ্রেফতার করতে সক্ষম হয়।
এদিকে, আজ সকালে র‌্যাব-৩ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার স্টাফ অফিসার (মিডিয়া) ফারজানা হক জানান, গ্রেফতারকৃত রুবেল পঞ্চগড় জেলার তেঁতুলিয়া থানার নারী ও শিশু নির্যাতন দমন আইন এবং অপহরণ মামলার প্রধান পলাতক আসামী। সে ভিকটিমকে অপহরণ করে তার পরিবারের নিকট মুক্তিপন হিসেবে মোটা অংকের টাকা দাবী করে আসছিল।
এএসপি ফারজানা হক জানান, রুবেলের দাবীকৃত টাকা ভিকটিমের পরিবার রাজি না হওয়ায় সে ভিকটিমকে প্রাণনাশের হুমকি প্রদানসহ শারীরিক ও মানসিক নির্যাতন করত। অপহরণের পর থেকে আসামী রুবেল তুরাগসহ দেশের বিভিন্ন এলাকায় পলাতক জীবন যাপন করে আসছিল।
র‌্যাব বলছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী মোঃ রুবেল হোসেন তার কৃতকর্মের বিষয়টি স্বীকার করেছে।
তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here