অপো এফ২১ প্রো ব্যাকলাইট সানসেট সেলফি কনটেস্ট’র বিজয়ীদের নাম ঘোষণা

0
72
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক :[ঢাকা, ২৩ মে, ২০২২] সম্প্রতি, অপো এফ২১ প্রো ব্যাকলাইট সানসেট সেলফি কনটেস্ট’র বিজয়ীদের নাম ঘোষণা করেছে অপো। অপো ফ্যানস ও ব্যবহারকারীদের জন্য এ প্রতিযোগিতার আয়োজন করে প্রতিষ্ঠানটি।
সম্প্রতি, অপো এফ২১ প্রো ডিভাইসটি দেশের বাজারে উন্মোচন করে স্মার্টফোন তৈরিকারী প্রতিষ্ঠান অপো। অপো এফ২১ প্রো ডিভাইসটি সেলফিপ্রেমীদের জন্য নতুন দিগন্তের উন্মোচন করেছে। ডিভাইসটিতে রয়েছে সনি’র আইএমএক্স৭০৯ সেলফি সেন্সর ও আরজিবিডব্লিউ প্রযুক্তি। এ ডিভাইস দিয়ে ব্যবহারকারীরা চমৎকার সব সেলফি তুলতে পারবেন এবং সুন্দর মুহূর্তের এ ছবিগুলোকেও সংরক্ষণ করতে পারবেন; কারণ, আইএমএক্স৭০৯ সেন্সর প্রথাগত আরজিবিডব্লিউ সেন্সরের তুলনায় ৬০ শতাংশেরও বেশি আলো ক্যামেরাবন্দি করতে পারে, যা ৩৫ শতাংশ পর্যন্ত ইমেজারি নয়েজ হ্রাস করতে পারে। সেলফি ক্যামেরা দিয়ে ছবি তোলার জন্য ব্যবহারকারীদের অনুপ্রাণিত করতে অপো এফ২১ প্রো ব্যাকলাইট সানসেট সেলফি কনটেস্ট এর আয়োজন করে। প্রতিযোগিতা চলাকালীন সময়ে ব্যবহারকারীদের সূর্যাস্তের মুহূর্তে ‘পারফেক্ট সেলফি’ তুলে এর মধ্য থেকে সেরা সেলফিগুলো অপো বাংলাদেশ কর্তৃক মনোনীত ফেসবুক পেজে জমা দেয়ার আহ্বান জানানো হয়।
এ প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের কাছ থেকে বিপুল সাড়া পায় আয়োজকরা। পরবর্তীতে প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্যে থেকে তিনজনকে বিজয়ী হিসেবে নির্বাচিত করা হয়। এ প্রতিযোগিতার বিজয়ীরা হলেন- আরিফা শবনম, এএসএম শাহরিয়ার হাবীব ও আনিকা নাওয়ার। প্রতিযোগিতার বিজয়ীদের জন্য রয়েছে বিশেষ পুরস্কার। এর মধ্যে রয়েছে অপো এনকো ডব্লিউ১১ ডায়নামিক হেডফোন ও অপো’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসানের স্বাক্ষরিত এফ২১ প্রো টি-শার্ট।
এ প্রসঙ্গে অপো বাংলাদেশ অথোরাইজড এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর’র হেড অব ব্র্যান্ড লিউ ফেং বলেন, “জনপ্রিয় ব্র্যান্ড হিসেবে অপো সব সময় এর ব্যবহারকারীদের পছন্দের বিষয়গুলোকে অগ্রাধিকার দিয়ে থাকে। তাই ব্যবহারকারীদের উৎসাহ দিতে অপো এই সেলফি কনটেস্ট’র আয়োজন করেছে, যাতে করে তারা অপো এফ২১ প্রো ডিভাইসটি’র অত্যাধুনিক সেলফি ফিচার দিয়ে চমৎকার সানসেট সেলফি তুলতে পারেন। অংশগ্রহণকারীদের কাছ থেকে আমরা যে বিপুল সাড়া পেয়েছি তাতে আমরা সত্যিই অভিভূত।”
উল্লেখ্য যে, অপো এর অত্যাধুনিক ফ্ল্যাগশিপ ডিভাইস অপো এফ২১ প্রো-তে সনি আইএমএক্স৭০৯ আল্ট্রা সেন্সিং সেলফি ক্যামেরা যুক্ত করে সেরা সেলফি ফিচার সহ ক্যামেরায় অত্যাধুনিক উদ্ভাবন নিয়ে এসেছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here