Daily Gazipur Online

অবিলম্বে এনায়েত উল্লাহ আব্বাসীকে গ্রেফতার করুন….. বাংলাদেশের কমিউনিস্ট পার্টি

ডেইলি গাজীপুর ( সংবাদ বিজ্ঞপ্তি ) : আজ ১৩ জুন ২০২১ রোববার সকালে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)-সিপিবি(এম) এর কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত কেন্দ্রীয় কমিটির এক জরুরী সভায় অবিলম্বে এনায়েত উল্লাহ আব্বাসীকে গ্রেফতার ও কমরেড সামাদের নামে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানানো হয়।
সভায় বক্তরা বলেন, “হেফাজতের দেশবিরোধী তান্ডবের সাথে এনায়েত উল্লাহ আব্বাসী সরাসরি জড়িত ছিল। তাছাড়া অভিজিৎ হত্যা মামলার রায়ের যাদের মৃত্যুদন্ড দেয়া হয়েছে এনায়েত উল্লাহ আব্বাসী প্রকাশ্যে বলেছেন অভিজিৎকে যারা হত্যা করেছে তারা সঠিক কাজ করেছে, তারা মুজাহিদ। তাদের অবিলম্বে মুক্তি না দিয়ে গলায় রশি লাগালে সারাদেশে আগুন জ্বালিয়ে দেয়া হবে রক্তের বন্যা বইয়ে দেয়া হবে। এটা সু-স্পষ্ট দেশের বিচার বিভাগ, দেশের সংবিধানকে অস্বীকার করা। আব্বাসীর নিজ কন্ঠের ভয়েস পল্টন থানায় জমা দিয়ে বাংলাদেশ কমিউনিস্ট পার্টি (মার্কসবাদীর) পক্ষ থেকে পার্টির সাধারণ সম্পাদক কমরেড সামাদ বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে বিগত ১১ মে ২০২১ মামলা দায়ের করেন। মামলা নং-১৮। এছাড়াও দেশের জঙ্গিবাদ কায়েম, বিনা বিচারে হত্যা, জ্বালাও-পোড়াও সহ রাষ্ট্র ও সরকার বিরোধী এরূপ অসংখ্য বক্তব্য আব্বাসী দিয়েছেন। যার ডকুমেন্টস থানায় জমা দেয়া হয়েছে। সু-স্পষ্ট প্রমাণ থাকা সত্ত্বেও এ পর্যন্ত এনায়েত উল্লাহ আব্বাসীকে অজানা কারণে সরকার গ্রেফতার করেনি। অপরদিকে সিদ্ধিরগঞ্জ থানায় ৩-৪ দিন আগে কমরেড সামাদের নামে এনায়েত উল্লাহ আব্বাসী বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মিথ্যা মামলা দায়ের করেন। মামলা দায়ের করার সাথে সাথে পুলিশ তৎপর হয় এবং উদ্দেশ্য প্রণোদিতভাবে কমরেড সামাদকে হয়রানি করছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে এনায়েত উল্লাহ আব্বাসীকে গ্রেফতার ও কমরেড সামাদের নামে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার না করলে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)-সিপিবি(এম) রাজপথে আন্দোলনে নামতে বাধ্য হবে।”
পার্টির সাধারণ সম্পাদক কমরেড ডা. এম.এ সামাদ সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফা আল খালিদ, সাংগঠনিক সম্পাদক বিন-ইয়ামিন, মার্কসবাদী কৃষক মঞ্চের সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড তালিবুল ইসলাম, প্রচার সম্পাদক কমরেড খালেক-চে, কেন্দ্রীয় নেতা বীর মুক্তিযোদ্ধা কমরেড সামছুল হক সরকার, পার্টির ঢাকা মহানগর উত্তরের সভাপতি কমরেড তারিকুল ইসলাম বিডি, গণতান্ত্রিক নারী মঞ্চের নেত্রী কমরেড মিলি প্রমুখ।