Daily Gazipur Online

অবিলম্বে পাপলুকে জাতীয় সংসদ থেকে বহিস্কার করে বিচারের মুখোমুখি করুন……কমিউনিস্ট পার্টি

ডেইলি গাজীপুর ( সংবাদ বিজ্ঞপ্তি) :বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)-সিপিবি(এম) এর সাধারণ সম্পাদক ও সদ্যসমাপ্ত ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মাছ মার্কার মেয়র প্রার্থী কমরেড ডা. এম.এ সামাদ মানব পাচার মামলায় কুয়েতের কারাগারে বন্দী লহ্মীপুর-২ আসনের সংসদ সদস্য কাজী শহীদ ইসলাম পাপলু ওরফে কাজী পাপলুকে অবিলম্বের পবিত্র জাতীয় সংসদ থেকে বহিস্কার করে তার বিরুদ্ধে ব্যাপক দুর্নীতি ও মানবপাচার অভিযোগের তদন্ত শুরু করে বিচারের মুখোমুখি করার দাবি জানিয়েছেন।
আজ ২৭ জুন ২০২০ শনিবার দুপুরে গণমাধ্যমে পাঠানো একটি বিবৃতিতে তিনি এ দাবি জানান।
কমরেড ডা. এম.এ সামাদ বলেন, “বাংলাদেশের এক সংসদ সদস্য মানব পাচারে জড়িত থাকায় এখন কুয়েতে জেলখানায় বন্দি এতে আন্তর্জাতিক বিশ্বে বাংলাদেশের সম্মান ক্ষুন্ন হয়েছে। আমরা বাংলাদেশের নাগরিকরা লজ্জিত।”
সরকারের প্রতি আহ্বান জানিয়ে সিপিবি(এম) সাধারণ সম্পাদক বলেন, “অবিলম্বে সাংসদ কাজী শহীদ ইসলাম পাপলুকে মহান জাতীয় সংসদ থেকে বহিস্কার করে বিচারের আওতায় আনুন। তার অবৈধভাবে অর্জিত দেশেবিদেশের সকল সম্পদ বাজেয়াপ্ত করুন।”
তিনি বলেন, “পাপলু ছাড়াও আরও যে সকল সংসদ সদস্য অনৈতিক কাজে জড়িত আমরা মহান জাতীয় সংসদের পবিত্রা রক্ষার্থে সকলের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানাচ্ছি।”