Daily Gazipur Online

আজকের রাশিফল

আজ (শনিবার) ০৬ জুলাই’২০১৯

মেষ (২১ মার্চ ২০ এপ্রিল):
দিনের শুরুতেই আর্থিক বিষয়ে কোনো সুখবর পেতে পারেন। যৌথ বিনিয়োগ শুভ। প্রেমের ক্ষেত্রে অন্যের দেওয়া তথ্য যাচাই করে নিন। দূরের যাত্রা শুভ। রাজনৈতিক তৎপরতা থেকে দূরে থাকুন।
বৃষ (২১ এপ্রিলÑ২১ মে):
কোনো ঘনিষ্ঠ বন্ধু আপনার ব্যবসায়ে বিনিয়োগের আগ্রহ প্রকাশ করতে পারে। রাজনীতিতে আপনার শুরুত্ব বৃদ্ধি পেতে পারে। সৃজনশীল কাজের স্বীকৃতি পাবেন। প্রেমে সাফল্যের সম্ভাবনা আছে।
মিথুন (২২ মে ২১ জুন):
ব্যবসায়ে নতুন বিনিয়োগ আশার সঞ্চার করবে। পরিবারের কারও রোগমুক্তি ঘটতে পারে। বিদেশযাত্রার ক্ষেত্রে বিরাজমান সমস্যার সমাধান হতে পারে। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি বিশেষ শুভ।
কর্কট (২২ জুনÑ২২ জুলাই):
ব্যবসায়িক লেনদেনে আপনার স্বার্থ অক্ষুন্ন থাকবে। নতুন কাজে হাত দেওয়ার জন্য দিনটি শুভ। পাওনা আদায় হবে। পারিবারিক দ্বন্দে¡র অবসান হতে পারে। প্রেমে সাফল্যের সম্ভাবনা আছে।
সিংহ (২৩ জুলাই ২৩ আগস্ট):
বেকারদের কেউ কেউ প্রত্যাশার চেয়েও ভালো চাকরি পেতে পারেন। যৌথ বিনিয়োগ শুভ। অসৎ সঙ্গীর কারণে অর্থনাশের আশঙ্কা রয়েছে। ভেঙে যাওয়া প্রেমের সম্পর্ক জোড়া লাগতে পারে।
কন্যা (২৪ আগস্ট ২৩ সেপ্টেম্বর):
নতুন কোনো কাজে হাত দেওয়ার জন্য দিনটি শুভ। পাওনা আদায়ে অন্যের সহযোগিতা পাবেন। সামাজিক কর্মকান্ডে ব্যস্ততা বাড়তে পারে। প্রেমের ব্যাপারে ইতিবাচক সাড়া পাবেন। দূরের যাত্রা শুভ।
তুলা (২৪ সেপ্টেম্বর ২৩ অক্টোবর):
বেকারদের কারও কারও ব্যবসায়িক উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। যাবতীয় কেনাকাটার জন্য দিনটি শুভ। জনসংযোগ ও প্রচারের কাজে সাফল্যের সম্ভাবনা আছে। বিয়ের আলোচনায় অগ্রগতি হবে।
বৃশ্চিক (২৪ অক্টোবর ২২ নভেম্বর):
ব্যবসায়িক চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ। পাওনা আদায়ে অন্যের সহযোগিতা পাবেন। সন্তানসন্ততির স্বাস্থ্যের প্রতি বিশেষ যতœবান হোন। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি বিশেষ শুভ।
ধনু (২৩ নভেম্বর ২১ ডিসেম্বর):
সৃজনশীল কাজের প্রসারে বাণিজ্যিক প্রতিষ্ঠানের সহযোগিতা পেতে পারেন। বেকারদের কারও কারও কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হতে পারে। আর্থিক লেনদেন শুভ। প্রেমে সাফল্যের দেখা পাবেন।
মকর (২২ ডিসেম্বর ২০ জানুয়ারি):
ব্যবসায়ে নতুন বিনিয়োগ আশার সঞ্চার করবে। নতুন প্রেমের সম্পর্কে সাময়িক জটিলতা দেখা দিতে পারে। দূরের যাত্রায় বিশ্বস্ত কাউকে সঙ্গে নিন। রাজনৈতিক তৎপরতা শুভ।
কুম্ভ (২১ জানুয়ারি ১৮ ফেব্রুয়ারি):
শিক্ষাক্ষেত্রে কারও কারও বৃত্তি পাওয়ার সম্ভাবনা আছে। বিদেশযাত্রায় প্রবাসী বন্ধুর সহযোগিতা পেতে পারেন। সন্তান-সন্ততির কৃতিত্বে আপনার সামাজিক মর্যাদা বাড়তে পারে। আর্থিক লেনদেন শুভ।
মীন (১৯ ফেব্রুয়ারি ২০ মার্চ):
বিদেশযাত্রার ক্ষেত্রে আকস্মিক সুযোগ আসতে পারে। নতুন কাজে হাত দেওয়ার জন্য দিনটি শুভ। পাওনা আদায় হবে। আজ কারও কাছ থেকে প্রেমের প্রস্তাব পেতে পারেন। দূরের যাত্রা শুভ।